১৭ অক্টোবর, ২০১৭ ১৬:১৬

ফরিদপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

ফরিদপুরের নগরকান্দায় মাতব্বরী বিক্রি নিয়ে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের নগরকান্দা ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নগরকান্দা থানার ওসি এএফএম নাসিম ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান মিয়ার সমর্থকদের সঙ্গে সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মান্নান ফকিরের সমর্থকদের পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া কাজীর মোড় এলাকায় মঙ্গলবার সকালে সংঘর্ষ বাঁধে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। 

মান্নান ফকিরের সমর্থক মেহেরদিয়া গ্রামের মোশারেফ মোল্যা (সাবেক মেম্বার) বলেন, পেঁয়াজ ও পাট ক্রয়ের জন্য ৩ লাখ টাকা নিয়ে মঙ্গলবার সকালে পুরাপাড়া হাটে যাওয়ার সময় মেহেরদিয়া কাজীর মোড় এলাকায় দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করা হয়। এসময় মেহেরদিয়া গ্রামের ময়নদ্দিন মাতুব্বরের ছেলে কিবরিয়া মাতুব্বর, জলিল মাতুব্বরের ছেলে জাহাঙ্গীর মাতুব্বর ও বালা মাতুব্বরের ছেলে জিয়ার মাতুব্বর আমার টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমি এসময় চিৎকার দিলে চুন্নু মেম্বারসহ মেহেরদিয়া গ্রামের বেশ কয়েকজন লোক ছুটে আসে। তখন মেহেরদিয়া গ্রামের কাঞ্চু মোল্যা ও সাহাদত মোল্যাসহ কয়েকজনকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করেই পরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে শাহাদাত মোল্যা, কাঞ্চু মোল্যা, জাকের মোল্যা, জাকির মাতুব্বর, আওলাদ মাতুব্বর, রিয়াজ, রাজু শেখ, সোহরাব মাতুব্বরসহ আরো কয়েকজন আহত হন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মুকসেদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আবদুস সোবহান মিয়া বলেন, গ্রামের মাতব্বর বিক্রি নিয়ে এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আমার সমর্থকদের সাথে মান্নান ফকিরের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরে। নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। 

 

বিডি প্রতিদিন/১৭ অক্টোবর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর