১৭ অক্টোবর, ২০১৭ ২১:৫৯

পার্বতীপুরে ট্রেনের নিচে গৃহবধূর আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি:

পার্বতীপুরে ট্রেনের নিচে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

দিনাজপুরের পার্বতীপুরে নির্যাতন সহ্য করতে না পেরে নুর ছামা (২২) নামে এক গৃহবধূ ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন। আজ দুপুরে পার্বতীপুর-রংপুর রেলপথে সাকোয়াপাড়া ব্রীজের কাছে এ ঘটনা ঘটে। 

নুর ছামা পার্বতীপুরের রামপুর ইউনিয়নের সিঙ্গিমারী তকেয়াপাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে। এ ঘটনার পর থেকে স্বামী মনির হোসেন (২৯) পলাতক রয়েছে বলে ওই ওয়ার্ডের মেম্বার আহসান হাবীব জানান। 

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ৪ বছর আগে রামপুর ইউনিয়নের ফকির বাজার চয়েনপাড়া গ্রামের মজনুর ছেলে মনির হোসেন সাথে নুর ছামা’র বিয়ে হয়। গত দুই দিন আগে দেবর আশরাফুল হকের নববিবাহিত স্ত্রীর কানের একজোড়া সোনার দুল হারিয়ে যায়। চুরি নিয়ে নিহত নুর ছামা’কে সন্দেহ করে বাড়ীর লোকজন। সন্দেহবশতঃ তার উপর অমানুষিক নির্যাতন চালায় তারা। পরে আশরাফুল হকের স্ত্রীর হাত ব্যাগ থেকে দুলটি খুঁজে পাওয়া যায়। বিয়ের পর থেকে মেয়ে-জামাইসহ তার পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে প্রতিনিয়ত নির্যাতন করতো। বর্তমানে তাদের নিশাদ বাবু নামে দুই বছরের এক ছেলে রয়েছে।

এ ব্যাপারে রামপুর ইউপির ৯ নং ওয়ার্ড মেম্বার আহসান হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে জানান, মেয়ের শাশুড়ীসহ সবাই প্রায় নির্যাতন করতো। শুনেছিলাম সোনার দুল হারানো নিয়ে তার উপর নির্যাতন করেছিল। যার কারণে নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করতে পারে। 


বিডি প্রতিদিন/১৭ অক্টোবর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর