১৮ অক্টোবর, ২০১৭ ০১:২৭

ভালুকায় ছিনতাইকারির গুলিতে এক পুলিশ সদস্য আহত

ময়মনসিংহ প্রতিনিধি

ভালুকায় ছিনতাইকারির গুলিতে এক পুলিশ সদস্য আহত

ময়মনসিংহের ভালুকায় ছিনতাইকারীদের ছোঁড়া গুলিতে রাসেল (৩৮) নামের এক পুলিশ সদস্য আহত হয়েছেন। রাসেল ভালুকা থানার কনস্টেবল হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

মঙ্গলবার রাত পৌণে ৯ টার দিকে উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে। পরে ওই পুলিশ সদস্যকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হয়। 

ভালুকা মডেল থানার ওসি মামুনুর রশিদ বিষয়টি নিশ্চত করে বলেন, ছিনতাই করে পালিয়ে যাবার সময় আব্দুছ ছাত্তার (২৫) নামের এক ছিনতারীকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় এলকাবাসী।  আহত পুলিশ সদস্য বাঁ হাত ও বাঁ উরুতে গুলিবিদ্ধ হয়। ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে। মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মেহেরাবাড়ি এলাকার এক তেলের দোকানের মালিকের কাছ থেকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই করতে চেষ্টা চালায় অজ্ঞাতনামা দুবৃত্তরা। বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা ছিনতাইকারীদের ধাওয়া দেয়। এসময় ভালুকা থানার এএসআই আলমগীরের নেতৃত্বে পুলিশের একটি টহল টিমও ছিনতাইকারীদের ধাওয়া করে। পরে ছিনতাইকরীরা গুলি ছুঁড়লে রাসেল নামের এক কনস্টেবল হাতে ও পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়। এসময় স্থানীয়রা ছাত্তার নামের এক ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। ছাত্তার শেরপুর জেলার আব্দুল হাই এর সন্তান বলে জানা গেছে। আহত পুলিশ কনস্টেবলকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে মমেক হাসপাতালে নিয়ে আসা হয়। 

রাত ১১টার দিকে আহত কনস্টেবল রাসেলকে দেখতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যান রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। তিনি সাংবাদিকদের বলেন, এঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর