১৮ অক্টোবর, ২০১৭ ১৫:৪৬

রোহিঙ্গাদের প্রতি মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে : এমএ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি

রোহিঙ্গাদের প্রতি মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে : এমএ মান্নান

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, রোহিঙ্গা মিয়ানমারের সেনাবাহিনী ও স্থানীয় প্রতিপক্ষের দ্বারা জাতিগত নিধনের শিকার। মিয়ানমার তাদের পানিতে ডুবে মারতে চেয়েছিল আর আমরা তাদের পানিতে বাঁচাতে চাইছি। বৈশ্বিক রাজনীতির কারণে কয়েকটি দেশ মিয়ানমারের পক্ষে থাকলেও পশ্চিমা বিশ্বসহ বিশ্বজনমত এই গণহত্যার বিপক্ষে। বিপন্ন এই জগগোষ্ঠীর ফেরত পাঠাতে আমরা মিয়ানমার সরকারের সঙ্গে আলোচনা অব্যাহত রেখেছি। তার পূর্ব পর্যন্ত তাদের প্রতি মানবিক সহায়তা অব্যাহত থাকবে। ৎ

বুধবার দুপুরে সুনামগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। 

ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীরের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুজ্জামান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুনুর রশিদ, সাংবাদিক আল হেলাল, আবেদ মাহমুদ চৌধুরী, মাসুম হেলাল, সেলিম আহমদ তালুকদার, শাহজাহান চৌধুরী, শাসম শামীম, হিমাদ্রী শেখর ভদ্র, মাহমুদুর রহমান তারেক, বিশ্বজিতৎ সেন পাপন, জসিম উদ্দিন, শহীদনূর প্রমুখ। 


বিডি-প্রতিদিন/১৮ অক্টোবর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর