১৯ অক্টোবর, ২০১৭ ১৩:৩১

নেত্রকোনায় কলেজ ছাত্রীকে কুপিয়ে আহত; আসামির ৩ দিনের রিমান্ড

নেত্রকোনা প্রতিনিধি :

নেত্রকোনায় কলেজ ছাত্রীকে কুপিয়ে আহত; আসামির ৩ দিনের রিমান্ড

প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নেত্রকোনার কেন্দুয়ায় কলেজ ছাত্রীকে কুপিয়ে আহত করার মামলার আসামি ইমনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ নেত্রকোনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ইমনকে হাজির করা হয়। পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করলে ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আলমগির হোসাইন ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সোহান সরকার জানান, পারভিন সিরাজ কেন্দুয়া মহিলা কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্রী জান্নাতুল আক্তারক বখাটে ইমনের প্রেমের প্রস্তাবে সারা না দেয়ায় তাকে ডেকে নিয়ে কুপিয়ে যখম করে। গত মঙ্গলবার বিকালে কেন্দুয়া পৌভ এলাকার শান্তিবাগ মহল্লায় এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই একই উপজেলার গগডা গ্রামের ভূঁইয়া পাড়ার মহর আলীর বখাটে ছেলে ইমনকে পালিয়ে যাওয়ার পথে মোহনগঞ্জ রেল স্টেশন থেকে আটক করা হয়। বুধবার বিকালে জান্নাতুলের পিতা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ নারী শিশু ও ৩২৬, ৩০৭, ৩৪১ ধায়ায় মামলা দায়ের করেন কেন্দুয়া থানায়। আজ সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে ইমনকে আদালতে হাজির করা হলে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

এদিকে আহত কলেজ ছাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসার জন্য পুলিশ সুপার জয়দেব চৌধুরী জান্নাতুলের বাবার হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। জান্নাতুলের বাড়ি পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার ইটনা থানার পাথাইর কান্দি গ্রামে। সে পড়াশোনার সুবাধে কেন্দুয়া ভাড়াটে বাসায় থাকত।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর