২১ অক্টোবর, ২০১৭ ১৮:০০

নেত্রকোনায় ঝড় বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, দিনে দুপুরে চুরি

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় ঝড় বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, দিনে দুপুরে চুরি

নেত্রকোনা জেলা সদরসহ হাওরের উপজেলাগুলোতে শুক্রবার থেকে প্রবল ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। কাজে যেতে পারছেন না নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা। ঘরে বসেই দিন কাটাতে হচ্ছে তাদের। সরকারি চাকরিজীবীরাও ছুটির দুটো দিনই কাটালেন অলসভাবে। হাটবাজারগুলোও এক রকম ফাঁকাফাঁকা। সড়কে নেই যানচলাচল। তার উপর আবহাওয়া একটু খারাপ হলেই অনির্দিষ্ট সময়ের জন্য বিভিন্ন এলাকার বিদ্যুতের লাইন বন্ধ করে দেয়া হয়। দুর্গাপুর উপজেলায় ২৪ ঘণ্টা ধরে বিদ্যুত নেই বলেও খবর পাওয়া গেছে। শহরে দিনে দুপুরে চুরিও সংগঠিত হচ্ছে।

হাওর উপজেলার হাওরগুলোতে প্রচণ্ড ঢেউয়ের কারণে সকল প্রকার নৌ চলাচল বন্ধ হয়ে গেছে। ফলে হাওরের উপজেলাগুলোর যাত্রীরা বিপদে পড়েছেন। বিশেষ করে বৃষ্টির সাথে প্রচণ্ড বাতাস প্রবাহিত হওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। 

এদিকে, আবহাওয়া জনিত কারণে দিনভর বৃষ্টি আর ঝড়ো হাওয়ায় জনশূন্য পুরো জেলা শহর। ফলে শহরজুড়ে এমন  ফাঁকা থাকায় খালি বাসা বাড়িতে হানা দিচ্ছ চোর। 

শনিবার সকালে শহরের সাতপাই এলাকার উচ্চ বিদ্যালয়ের পিছনে হোমিও চিকিৎসক ডা. স্বপন বাবুর বাসায় চুরি  হয়েছে। 

এ ব্যাপারে নেত্রকানা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর তৈমুর ইলী চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়েই পুলিশ পাঠিয়েছি। তদন্ত হচ্ছে, আশা করা যায় দ্রুত একটা ভালো খবর পাওয়া যাবে। 

যে বাসায় চুরি হয়েছে সে বাসার দরোজাটি খুব নড়বড়ে ছিল বলেও জানান ওসি। 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর