২১ অক্টোবর, ২০১৭ ২২:৪১

সাতক্ষীরায় অস্ত্রসহ গ্রেফতার ৩

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় অস্ত্রসহ গ্রেফতার ৩

সাতক্ষীরা সদর উপজেলার কাথন্ডা বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গানসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় তাদের গ্রেফতার করে গোয়েন্দা শাখা পুলিশ। 

গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের খলিলনগর গ্রামের মৃত আহছান সরদারের ছেলে মো. গোলাম সরোয়ার (৪৫), একই উপজেলার শিকড়ি গ্রামের মৃত ওজিয়ার মোড়লের ছেলে মো. আবুল হোসেন (৩৮) ও শহরের ইটাগাছা পশ্চিম পাড়ার মৃত সামছুদ্দিন মোলার ছেলে মো. রবিউল ইসলাম (৫০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুজার গিফারীর নেতৃত্বে সাতক্ষীরা গোয়েন্দা শাখা পুলিশের একটি দল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার কাথন্ডা বাজারে অভিযান চালায়। এসময় বাজার সংলগ্ন জনৈক কবিরের কাঠগোলার সামনে থেকে গোলাম সরোয়ার, আবুল হোসেন ও রবিউল ইসলামকে গ্রেফতার করে। পরে গোলাম সরোয়ারের দেহ তল্লাশি করে একটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। গোলাম সরোয়ার সদর থানা কৃষক দলের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি মেম্বর।

সাতক্ষীরা গোয়েন্দা শাখা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতাররা পেশাদার অস্ত্র ব্যবসায়ী। এ ঘটনায় থানায় একটি মামলা দয়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/২১ অক্টোবর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর