২২ অক্টোবর, ২০১৭ ১৩:২১

সাতক্ষীরায় পুলিশি অভিযানে জামায়াত নেতাকর্মীসহ আটক ৪৩

অনলাইন ডেস্ক

সাতক্ষীরায় পুলিশি অভিযানে জামায়াত নেতাকর্মীসহ আটক ৪৩

প্রতীকী ছবি

সাতক্ষীরায় শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের ৪ নেতাকর্মীসহ ৪৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২১ পিস বিভিন্ন প্রকার জিহাদী বই ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এর মধ্যে আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের হাড়িভাঙ্গা গ্রামে গোপন বৈঠক করার সময় রবিবার ভোরে জামায়াতের চার নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলা জামায়াতের কোষধ্যাক্ষ হাড়িভাঙ্গা গ্রামের মৃত জনাব আলির ছেলে আফছার উদ্দিন, বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের নজর উদ্দিন গাজীর ছেলে নজরুল গাজী, বাটরা গ্রামের বাবর আলী সরদারের ছেলে ইসমাইল সরদার ও শ্রীউলা গ্রামের ইমদাদ আলীর ছেলে আব্দুর রহমান।

আটক অন্যান্যদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৩ জন, কলারোয়া থানা ৬ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ২ জন, শ্যামনগর থানা ২ জন, আশাশুনি থানা ৪ জন, দেবহাটা থানা ১০ ও পাটকেলঘাটা থানা থেকে ২ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৮টি মামলাও দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

বিডি-প্রতিদিন/ ২২ অক্টোবর, ২০১৭/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর