২২ অক্টোবর, ২০১৭ ২০:৪৪

জবানবন্দি শেষে বখাটে ইমন জেল হাজতে

নেত্রকোনা প্রতিনিধি

জবানবন্দি শেষে বখাটে ইমন জেল হাজতে

নেত্রকোনায় কলেজছাত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় ৩ দিনের রিমান্ড শেষে বখাটে ইমনকে রবিবার আদালতে হাজির করা হয়। এসময় তার ১৬৪ ধারায় জবানবন্দি নিয়ে  জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কেন্দুয়া থানার এস আই সঞ্জয় সরকার।

রবিবার বিকালে নেত্রকানা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ ইমনকে হাজির করা হলে বিচারক সৈয়দ আব্দুল্লাহ আল হাদী এ রায় দেন।

জানা গেছে, প্রেমের পস্তাবে সাড়া না দেয়ায় কলেজ ছাত্রী জান্নাতুলকে কুপিয়ে আহত করে বখাটে ইমন। মেয়েটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ইমন পালিয়ে যায়। পরে জান্নাতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নেত্রকানা জেলার কেন্দুয়া উপজেলার পৌর এলাকার শান্তিবাগ মহল্লায় মঙ্গলবার দুপুরের পর এ ঘটনা ঘটে। পারভীন সিরাজ কেন্দুয়া মহিলা কলেজর এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্রী জান্নাতুল।  

কেন্দুয়া উপজেলার মোজাফফরপুর ইউনিয়নের গগডা গ্রামের ভুইঁয়া পাড়ার মহর আলীর বখাটে ছেলে গার্মেন্টস কর্মী ইমন দীর্ঘ দিন ধরে জান্নাতুলকে উত্যক্ত করে আসছিল। পুলিশ ঘটনার প্রায় আট ঘণ্টার মধ্যে পার্শ্ববর্তী মোহনগঞ্জ উপজেলার রেলস্টশন থেকে ইমনকে আটক করে। জান্নাতুলের পিতা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বাদী হয়ে পরদিন গত বুধবার বিকালে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার সকালে ইমনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত -১ এর বিচারক আলমগীর হোসাইন ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে রবিবার বিকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত -৩ এ হাজির করা হলে ১৬৪ ধারা জবানবন্দি শেষে বিচারক জেল হাজতে প্ররণের নির্দেশ দেন।


বিডি-প্রতিদিন/২২ অক্টোবর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর