২২ অক্টোবর, ২০১৭ ২০:৫০

বৃষ্টিতে তিনদিন ধরে বিদ্যুৎ নেই বাগাতিপাড়ায়

নাটোর প্রতিনিধি:

বৃষ্টিতে তিনদিন ধরে বিদ্যুৎ নেই বাগাতিপাড়ায়

টানা বৃষ্টি ও ঝড়ের কারণে নাটোরের বাগাতিপাড়ায় প্রায় তিনদিন যাবৎ বিদ্যুত বিচ্ছিন্ন আছে

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বৃষ্টি শুরু হওয়ার পর থেকে বাগাতিপাড়ায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়েছে। দীর্ঘক্ষন বিদ্যুৎ না থাকায় এলাকার সর্বসাধারণের মধ্যে হতাশা  এবং কৌতুহল কখন বিদ্যুৎ পাওয়া যাবে। পল্লী বিদ্যুৎ সমিতি নাটোর-১ এর বাগাতিপাড়া এরিয়া অফিসের নির্ধারিত মোবইল নম্বরে যোগাযোগ করলেও ফোন রিসিভ না করার অভিযোগ করা হয়েছে। 

এদিকে নাটোর-বাগাতিপাড়া প্রধান রাস্তায় গাছ পড়ে থাকলেও তা অপসারণের কোন উদ্দ্যেগ নিতে দেখা যায়নি। পৌরসভার সোনাপাতিল মহল্লায় একটি গাছ পড়ে থাকায় শনিবারে সকালে বাগাতিপাড়া-ঢাকাগামী বাস দীর্ঘক্ষণ থেমে থাকে। 

এসময় স্থানীয়রা দয়ারামপুর ফায়ার সার্ভিসকে জানালেও তারা শীত ও বৃষ্টিতে দোহাই দিয়ে দূর্যোগে তাদের কোন টহলের অনুমতি নেই বলে ওই গাছ অপসারণে অপারগতা প্রকাশ করেন। পরে স্থানীয়রা ও বাসের যাত্রীমিলে গাছ কেটে সরানোর পরে যানচলাচলের ব্যবস্থা করে।’ 

এব্যপারে পল্লী বিদ্যুৎ সমিতি নাটোর-১ এর ডিজিএম শাহিদুল ইসলাম দাবী করেন, টানা বৃষ্টি ও ঝড়ে আমাদের বৈদ্যুতিক লাইনের ক্ষতি হওয়ায় সকল এলাকাতে সংযোগ দেয়া সম্ভব হয়নি। তবে প্রায় ৯৫ভাগ কাজ শেষ হয়েছে রবিবার সন্ধ্যার মধ্যে বাগাতিপাড়া সকল এলাকাতে বিদ্যুৎ সংযোগ দেয়ার আশ্বাস দেন তিনি।

বিডিপ্রতিদিন/ ২২ অক্টোবর,২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর