২৩ অক্টোবর, ২০১৭ ১৪:৩৯

শেরপুরে নব্য জেএমবি'র সদস্য গ্রেফতার

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে নব্য জেএমবি'র সদস্য গ্রেফতার

শেরপুরের নকলার চন্দ্রকোনা এলাকার আবুল কাশেম নামে এক নব্য জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি পুলিশের। রবিবার রাতে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি এ তথ্য জানায়। এসময় পুলিশের পক্ষ থেকে একটি লিখিত প্রেস বিজ্ঞপ্তি সরবরাহ করা হয়।

এতে বলা হয়, গত ৫ অক্টোবর নকলা উপজেলার চন্দ্রকোনা বাজারের তানিশা গার্মেন্টস এন্ড সুজ দোকানে অভিযান চালিয়ে ১৮ কন্টেইনার ভর্তি বিপুল পরিমানের বিস্ফোরক প্রস্তুত সামগ্রী উদ্ধার করে জেলা পুলিশ। এসময় উদ্ধারকৃত ওই বিস্ফারক প্রস্তুত সামগ্রী নিয়ে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়। এ মামলার প্রধান আসামি আবুল কাশেম ওই সময় পালাতক ছিলেন। এদিকে পুলিশ হেড কোয়ার্টারস এর প্রযুক্তিগত সহায়তায় শেরপুর জেলা পুলিশ তথ্য পায় আবুল কাশেম ২২ অক্টোবর রবিবার ভেরে চাপাইনবাবগঞ্জ থেকে তার সংগঠনের সদস্যদের নিয়ে ঢাকায় রওনা হবে। এ তথ্যের ভিত্তিতে রবিবার দুপুরে পুলিশের বিশেষ দল আগে থেকে ওৎ পেতে থেকে টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার এলাঙ্গা মোড় থেকে তাকে গ্রেফতার করে।

পরে তাকে শেরপুর নিয়ে এসে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জেএমবি’র নব্য সদস্য হওয়ার কথা স্বীকার করেছে বলে পুলিশ সুপার রফিকুল হাসান গতি দাবি করেছেন। আজ আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে বলে তিনি জানিয়েছেন।


বিডি প্রতিদিন/২৩ অক্টোবর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর