২৩ অক্টোবর, ২০১৭ ১৮:০০
প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

মন্ত্রীর নাম ভাঙিয়ে হুমকির অভিযোগ!

ময়মনসিংহ প্রতিনিধি:

মন্ত্রীর নাম ভাঙিয়ে হুমকির অভিযোগ!

ময়মনসিংহে একটি পরিবারকে এক মন্ত্রীর নাম ভাঙিয়ে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও হুমকিদাতাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি করতে গেলেও তা নিতে অস্বীকৃতি জানায় পুলিশ।

সোমবার দুপুরে প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ দেন ভুক্তভোগী ইয়াসমিন ইসলাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইয়াসমিন ইসলাম বলেন, পৈত্তিক সম্পত্তি ভাগ-ভাটোয়ারা নিয়ে আমার বড় ভাই মন্ত্রীর নাম ভাঙাচ্ছে। আমাকে প্রাণনাশের হুমকী দিচ্ছে। ময়মনসিংহ নগরীর গাঙিনাপাড় এলাকায় ও ঢাকায় বাবা হিরা মিয়ার রেখে যাওয়া কয়েক কোটি টাকা মূল্যের সম্পত্তির ভাগ-বাটোয়ারা থেকে বড় ভাই আসাদ হোসেন, শফিক হোসেন, রফিকুল হক নাদিম, ও বোন জেসমিন হক আমাকে বঞ্চিত করার পায়তারা করছে। গত ১৬ই অক্টোবর তারা লোকজন নিয়ে আমার ব্রাহ্মপল্লী বাসায় জোড় পূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নিতে আসে। এতে অস্বীকৃতি জানালে আমি এবং আমার সন্তানদের প্রাণ নাশের হুমকী এবং মন্ত্রীর লোক পরিচয়ে রজব আলীসহ বিভিন্ন ক্ষমতাধর ব্যক্তি ও নেতার পরিচয়ে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছে তারা।
তিনি আরো অভিযোগ করে বলেন, এমন অবস্থায় অটিজম রোগে আক্রান্ত আমার ছেলে ও কলেজ পড়ুয়া এক মেয়ে নিয়ে নিরাপত্তা হীনতায় ভুগছি। পুলিশ জিডিও নিচ্ছেনা। এসব বলে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।
প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইয়াসমিন ইসলামের পরিবারের সদস্যরা। এনিয়ে অভিযুক্তদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তাদের পাওয়া যায়নি।
এ বিষয়ে রজব আলীর সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা। আর হুমকি দেবার প্রশ্নই উঠেনা।
কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, তাদের পারিবারিক সমস্যা রয়েছে শুনেছি। কিন্তু এ নিয়ে কেউ থানায় অভিযোগ করেনি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর