২৩ অক্টোবর, ২০১৭ ১৮:১৬

রাঙামাটিতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

রাঙামাটিতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

প্রতীকী ছবি

রাঙামাটি জেলার লংগদু মাইনী নদীর পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। তাদের নাম- মোহাম্মদ আব্দুল কাদের (৮) ও নিপা আক্তার (৪)। 

সোমবার লংগদু উপজেলার ভাসান্যাদম ইউনিয়নের পুরানবস্তি গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, লংগদু উপজেলার ভাসান্যাদম ইউনিয়নের পুরানবস্তি গ্রামবাসী মো. নাছির উদ্দীনের সন্তান আব্দুল কাদের ও নিপা। সকালে বড় ভাই কাদেরের সাথে খেলতে বের হয় নিপা। সে থেকে তারা দু’ভাই-বোন নিখোঁজ হয়। পুরো গ্রামে খোঁজ করেন তাদের বাবা নাছির। কিন্তু কোথাও খুঁজে না পেয়ে পাশের মাইনী নদীতে গিয়ে দেখে নিপা ও আব্দুল কাদেরের খেলনা সামগ্রী পরে আছে। 

পরে নদীতে জাল মেরে তাদের খোজ শুরু করে তাদের পিতাসহ স্থানীয় গ্রামবাসী। বেশ কয়েগ ঘন্টা চেষ্টা চালিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে তাদের লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসব তাদের মৃত বলে ঘোষণা করেন। 

এব্যাপারে নিহতের পিতা মো. নাছির উদ্দীন জানান, খেলতে বের হয়ে আর ফিরে আসেনি তার দু’সন্তান। আমি কখনো ভাবিনি তারা নদীর পাড়ে খেলতে যাবে। কিন্তু তারা কিভাবে পানি ডুবে যায় তা তার জানা নেই। তবে চিকিৎসকরা বলেছেন পানিতে তলিয়ে যাওয়ার পর তাদের মৃত্যু হয়েছে। তার সন্তানদের মরদেহ ভাসান্যাদম ইউনিয়ন কবরস্থানে দাফন করা হয়েছে।

বিডিপ্রতিদিন/ ২৩ অক্টোবর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর