২৩ অক্টোবর, ২০১৭ ২১:১৫

ধামরাইয়ে ব্যবসায়ীকে অপহরণ করে ৯২ হাজার টাকা ছিনতাই

নাজমুল হুদা ,সাভার:

ধামরাইয়ে ব্যবসায়ীকে অপহরণ করে ৯২ হাজার টাকা ছিনতাই

প্রতীকী ছবি

ধামরাই উপজেলায় সিএনজি গ্যারেজের মালিক আলমগীর হোসেনকে অপহরনের ২দিন পর মাদক সেবন করিয়ে তার কাছ থেকে ৯২ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে একটি চক্র। শুধু তাই নয় মাদক সেবন দৃশ্য কৌশলে মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারণ করে করে প্রতিমাসে বিশ হাজার টাকা করে চাঁদা দাবি করেছে তারা। টাকা না দিলে ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিও দেয় চক্রটি। 

এঘটনায় সোমবার ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভিকটিম আলমগীর হোসেনের বাবা।  

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সূয়াপুর ইউনিয়নের শিয়ালকুল গ্রামের উমর হোসেনের ছেলে সূয়াপুর বাজারের মটর গ্যারেজ মালিক আলমগীর হোসেন। গত শুক্রবার রাত ৯টার দিকে দোকানের কাজ শেষ করে বাড়ি ফিরেন। এসময় একই গ্রামের সদর আলী মাষ্টারের ছেলে সাইদুর রহমান জাহাঙ্গীর,মৃত আব্দুর রহমানের ছেলে জামাল ও মৃত বাচান শিকদারের ছেলে নবিনুর শিকদার আলমগীরকে বাড়িতে একা পেয়ে তাকে জোর করে মাদক সেবন করায়। মাদক সেবন করার দৃশ্য কৌশলে মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারন করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় । পরে আলমগীরকে পুলিশের ভয় দেখিয়ে মোটা অংকের টাকা দাবি করে তারা। এসময় আলমগীর ভয়ে তাদের ৯২ হাজার টাকা দিয়ে দেয়। 

পরেরদিন ওই চক্রটি আলমগীরকে ভিডিও করা মোবাইল ফোনে দৃশ্য দেখিয়ে বলে, প্রতিমাসে বিশ হাজার টাকা চাঁদা দিতে হবে। এঘটনা আলমগীর তার বাবা উমর আলীর কাছে বিষয়টি খুলে বলে। তারপর থেকে আলমগীরকে আর খুজে পাচ্ছে না তার পরিবার। 

পরে উমর আলী সোমবার সকালে ওই চক্রের তিন জনকে আসামী করে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে এ ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে। 

এবিষয়ে ব্যবসায়ী আলমগীর হোসেনের বাবা উমর আলী বলেন,আমার ছেলেকে আমি খুজে পাওয়া যাচ্ছে না। যারা চাঁদা দাবী করেছে তাদের আটক করলেই আসল ঘটনা বেড়িয়ে আসবে। 

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ রিজাউল হক বাংলাদেশ প্রতিদিনকে বলেন একটি অভিযোগ পেয়েছি তদন্ত করা হচ্ছে।

বিডিপ্রতিদিন/ ২৩ অক্টোবর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর