Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৭ ১৭:০৮ অনলাইন ভার্সন
দিনাজপুরে তেল গ্যাস খনিজ সম্পদ রক্ষা কমিটির সমাবেশ
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে তেল গ্যাস খনিজ সম্পদ রক্ষা কমিটির সমাবেশ

ফুলবাড়ি আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও এশিয়া এনার্জীকে দেশ থেকে বহিস্কারের দাবিতে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টার দিকে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে বিক্ষোভ মিছিল বের হয়।

শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মিছিল পূর্ব সমাবেশে সংগঠনের জেলা শাখার আহবায়ক মোহাম্মদ আলতাফ হোসাইনের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ইউনাইটেড কমিউনিষ্ট লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, কমিউনিষ্ট পার্টির জেলা সাধারন সম্পাদক বদিউজ্জামান বাদল, বাসদ (মার্কসবাদী) জেলা শাখার নেতা এএসএম মনিরুজ্জামান, ইউনাইটেড কমিউনিষ্টলীগের জেলা সম্পাদক আনোয়ার আলী সরকার, বাসদের কেন্দ্রীয় আহবায়ক সন্তোষ গুপ্ত, বাসদের কিবরিয়া হোসেন তেল গ্যাস কমিটি ফুলবাড়ি শাখার ভারপ্রাপ্ত আহবায়ক হামিদুল হক, সদস্য সচিব জয় প্রকাশ গুপ্ত ।  

তেল গ্যাস খনিজ সম্পদ বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর শাখার সদস্য সচিব রেজাউল ইসলাম সবুজের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে ফুলবাড়ি আন্দোলনের নেতাদের বিরুদ্ধে দায়ের করা করা মিথ্যা মামলা প্রত্যাহার করে ৬ দফা চুক্তির পুর্ণাঙ্গ বাস্তবায়ন করতে হবে। দ্রুত মামলা প্রত্যাহার এবং ৬ দফার পুর্ণাঙ্গ বাস্তবায়ন না হলে আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।  


বিডি প্রতিদিন/১৪ নভেম্বর ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow