Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৭ ২০:০২ অনলাইন ভার্সন
হরিরামপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা, ৭১ সদস্য বিশিষ্ট কমিটি
মানিকগঞ্জ প্রতিনিধি

হরিরামপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা, ৭১ সদস্য বিশিষ্ট কমিটি

মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া বর্ধিত সভা বিকেল সাড়ে ৫টার দিকে সমাপ্ত হয়।

 

হরিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।  

বর্ধিত সভার উদ্ভোধক ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. গোলাম মহীউদ্দীন, প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালমসহ, জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুলসহ স্থানীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে মমতাজ বেগম বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নিজেদের মধ্যে ঐক্য ধরে রাখতে হবে। আওয়ামী লীগের উন্নয়নের বিষয়গুলো সাধারণ মানুষের মাঝে প্রচার করতে হবে।  

মানিকগঞ্জ ২ আসন তথা হরিরামপুর, সিংগাইর ও মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় তার সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে মমতাজ বলেন, আগামী এপ্রিল মাসের মধ্যে হরিরামপুর উপজেলায় শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে। এছাড়া যে সমস্ত এলাকায় বিদ্যুতের কাজ সম্পূর্ণ করা সম্ভব নয় সেই সময় এলাকাগুলো স্যোলার প্যানেলের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

এসময় হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চু এবং সাধারণ সম্পাদক হিসেবে দেওয়ান আব্দুর রবের নাম প্রকাশসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।  

বিডি-প্রতিদিন/১৪ নভেম্বর, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow