১৭ নভেম্বর, ২০১৭ ২০:১২

বগুড়ায় পুলিশ সদস্যকে মারপিট, ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় পুলিশ সদস্যকে মারপিট, ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

বগুড়ায় পুলিশ সদস্যকে মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগে পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
ঢাকা হেড কোয়ার্টারে গোপনীয় শাখায় কর্মরত পুলিশ কন্সটেবল শিলু মিয়া  বাদি হয়ে বগুড়া সদর থানায় ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীমসহ ৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬ থেকে ৭ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এই মামলায় পুলিশ অভিযান চালিয়ে ৩জনকে আটক করেছে।
বগুড়া সদর থানা পুলিশ জানায়, বগুড়া শহরের জলেশ্বরীতলার বাসিন্দা শিলু মিয়া পুলিশ হেড কোয়ার্টার গোপনীয় শাখায় কর্মরত রয়েছেন। গত ১১ নভেম্বর ঢাকা যাওয়ার জন্য তিনি বগুড়া রেলওয়ে স্টেশনে যান। সেখানে ট্রেন বিলম্বে পৌঁছাবে এমন সংবাদ পেলে শিলু তার এক বন্ধুর সাথে বগুড়া শহরের সেউজগাড়ীর পালপাড়ার একটি বাসায় যায়। এসময় বগুড়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেনসহ কয়েকজন যুবক ওই বাসায় গিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগ করেন। এসময় শিলু নিজেকে পুলিশ সদস্য হিসেবে পরিচয় দিয়ে প্রতিবাদ জানালে তাকে মারপিট করে। এসময় তার কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এই ঘটনায় শিলু মিয়া বাদী হয়ে বগুড়া সদর থানায় এ মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ বগুড়া শহরের পালপাড়া এলাকার মোঃ বাঁধন (১৯), রেলওয়ে কলোনী এলাকার মোমিনুল ইসলাম বারি (৩৫) ও মোহাম্মদ জনি (৩৫) কে আটক করেছে।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এমদাদ হোসেন জানান, শুক্রবার বগুড়া সদর থানায় পুলিশ সদস্য শিলু মিয়া বাদি হয়ে মামলা দায়ের করেছেন। এই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর