১৭ নভেম্বর, ২০১৭ ২১:২৯

'সরকার অসাম্প্রদায়িক প্রগতিশীল বাংলাদেশ গড়তে অঙ্গীকারাবদ্ধ'

নাটোর প্রতিনিধি:

'সরকার অসাম্প্রদায়িক প্রগতিশীল বাংলাদেশ গড়তে অঙ্গীকারাবদ্ধ'

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার লক্ষে কাজ করে যাচ্ছে। এ সরকার একটি অসাম্প্রদায়িক প্রগতিশীল বাংলাদেশ গড়তে সকল শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ। 

শুক্রবার নাটরের সিংড়া উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্ট্রান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।  

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ত্যাগী হয়, তারা বেইমান হয় না। খন্দকার মোশতাকের মত বেইমানরা এখনো দেশে আছে তাদের থেকে সবাইকে তিনি সাবধান থাকার পরামর্শ দেন। প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নৌকা মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টির আহবান জানান। 

ঐক্য পরিষদের সভাপতি বিশ্বনাথ দাস কাশিনাথের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্ট্রান ঐক্য পরিষদের জেলা সভাপতি চিত্ত রঞ্জন সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ ও সিংড়া পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক গোপাল বিহারী দাস। 

পরে হিন্দু বৌদ্ধ খ্রিস্ট্রান ঐক্য পরিষদের শ্রী বিশ্বনাথ দাস কাশিনাথকে পরিষদের সভাপতি ও তপন কুমার সরকারকে সাধারন সম্পাদক করে মোট ৪১ সদস্য বিশিষ্ট হিন্দু বৌদ্ধ খ্রিস্ট্রান ঐক্য পরিষদের সিংড়া উপজেলা কমিটি গঠন করা হয়।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর