১৭ নভেম্বর, ২০১৭ ২৩:০৪

গৃহশিক্ষকের যৌন নির্যাতনের শিকার দ্বিতীয় শ্রেনীর ছাত্রী

মাদারীপুর প্রতিনিধি

গৃহশিক্ষকের যৌন নির্যাতনের শিকার দ্বিতীয় শ্রেনীর ছাত্রী

প্রতীকী ছবি

দ্বিতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে মাদারীপুরের শিবচরে এক গৃহশিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃত গৃহশিক্ষক সুজন নুরুল আমিন বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিষয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র

নির্যাতিতার পরিবার জানায়, দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া তাদের মেয়েকে প্রায় দেড় বছর যাবত পাশ্চবর্ত্তী কাবিলপুর গ্রামের ধলু মোল্লার ছেলে সুজন মিয়া (২০) স্কুল ছাত্রীর বাড়ি গিয়ে তাকে প্রাইভেট পড়াতো। গতকাল বৃহস্পতিবার বিকেলে সুজন ঐ স্কুল ছাত্রীকে পড়াতে তার বাড়িতে যায়। এসময় বাড়িতে ঐ ছাত্রীর বাবা ও মা না থাকার সুযোগে সুজন স্কুল ছাত্রীটির মুখ চেপে ধরে যৌন নির্যাতন করে। এ সময় ঐ স্কুল ছাত্রীর দাদী হঠাৎ ঘরে প্রবেশ করে গৃহশিক্ষক সুজনকে অপ্রীতিকর অবস্থায় দেখে চিৎকার দিলে সুজন দৌড়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, বাড়ির লোকজন স্কুল ছাত্রীটিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশে খবর দিলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে সুজনকে তার বাড়ি থেকে আটক করে। স্কুল ছাত্রীটিকে মেডিকেল চেক-আপের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর