১৮ নভেম্বর, ২০১৭ ১৪:২৫

ঠাকুরগাঁও হাসপাতালের স্বাস্থ্যসেবা উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও হাসপাতালের স্বাস্থ্যসেবা উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন

ঠাকুরগাঁও সদর হাসপাতালের স্বাস্থ্যসেবা উন্নয়নে স্থানীয়দের সহায়তায় ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে স্থানীয় ব্যবস্থাপনায় হাসপাতালের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন করা হয়েছে। এসময় অনুষ্ঠানের প্রধাণ অতিথি ছিলেন জেলা প্রশাসক আব্দুল আওয়াল। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ড.আবু মোঃ খায়রুল কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, সিনিয়র এ এসপি হাসিবুল ইসলাম, শিশু বিশেষজ্ঞ ডা. শাহজাহান নেওয়াজ প্রমুখ।  

এসময় বক্তারা বলেন, আমরা অসহায় ও দরিদ্র মানুষকে সেবা দিতে স্থানীয়দের সহায়তায় জনবল নিয়োগ ও প্রয়োজনীয় যন্ত্রপাতির মাধ্যমে সব ধরনের পরীক্ষা নিরিক্ষার ব্যবস্থা করছি। এরই মধ্যে একটি কমিটি গঠন করে ব্যাংক একাউন্টের মাধ্যমে অর্থ সংগ্রহ করা হচ্ছে। আর এ অর্থ দিয়ে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও জনবল নিয়োগ দিয়ে ঘটতি পূরণ করা হবে। ইতোমধ্যে প্রায় ৭ লাখ টাকা জমা হয়েছে। ঘাটতি পূরণে রক্তের বিভিন্ন রোগ নির্ণয়ে একটি এনালাইজার মেশিন ক্রয় করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে সকলের উপস্থিতিতে সহায়তার অর্থে ক্রয়কৃত একটি এনালাইজার মেশিন তুলে দেন হাসপাতাল কর্তৃপক্ষের কাছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে সকলের সহযোগীতা কামনা করেন সিভিল সার্জন। 


বিডি প্রতিদিন/১৮ নভেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর