১৮ নভেম্বর, ২০১৭ ১৯:২৩

রূপগঞ্জে স্কুলছাত্রী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে স্কুলছাত্রী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নারায়নগঞ্জের রূপগঞ্জের হাজী আয়েত আলী ভূইয়া উচ্চবিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী প্রিয়াংকা হত্যার দ্রুত বিচার ও হত্যাকারীদের শাস্তির দাবিতে স্কুলটির শিক্ষার্থী ও এলাকাবাসী মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।  আজ বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের তারাবো পৌরসভার সামনে মানবন্ধন, বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করে। এসময় তারা ঢাকা-সিলেট মহাসড়কে আধঘন্টা অবরোধ করে রাখে। ফলে মহাসড়কের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধকারীদের প্রিয়াংকা হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করবেন বলে আশস্ত করলে অবরোধ তুলে নেয় তারা। 
 
গত ৫ নভেম্বর রূপগঞ্জের বরাব এলাকার পেশাদার ডাকাত শহিদুল ও তার ৩ সহযোগী মিলে প্রিয়াংকে ধর্ষণের পর জবাই করে হত্যা করে। এ ঘটনায় পুলিশ ডাকাত শহিদুলসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে। ডাকাত শহিদুলের বিরুদ্ধে হত্যা, ধর্ষন, অস্রসহ এক ডজন মামলা রয়েছে বলে জানা গেছে।
 
পিয়াংকার বাবা মহিউদ্দিন, মা নাছিমা, বোন আমেনাসহ পরিবারের সদস্যদের দাবি, যারা প্রিয়াংকাকে নির্মম ভাবে হত্যা করেছে, তাদের অবিলম্বে ফাঁসি দিতে হবে। তাহলেই প্রিয়াংকার আত্না শান্তি পাবে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর