১৮ নভেম্বর, ২০১৭ ২০:৪৬

'মানুষ দুই দলের উপর আস্থা হারিয়েছে'

নোয়াখালী প্রতিনিধি:

'মানুষ দুই দলের উপর আস্থা হারিয়েছে'

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, এরশাদের নেতৃত্বে নয় বছরের শাসনে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষ আজ সুখে নেই, দুই দলের (বিএনপি-আওয়ামী লীগ) উপর আস্থা হারিয়েছে।  জাতীয় পার্টিকে মানুষ ক্ষমতায় দেখতে চায়, দু'দলকে আর চায় না। আগামী নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হলে জাতীয় পার্টি আশি ভাগ (৮০%) ভোট পাবে। আজ নোয়াখালীর মাইজদী ধানসিঁড়িতে জেলা জাতীয় পাটির মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে হট্টগোল ও দু'গ্রুপের পাল্টাপাল্টি স্লোগান আর উত্তেজনার মধ্য দিয়েই জেলা জাতীয় পাটির এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।  এ ব্যাপারে সুধারাম থানার এস আই ইকবাল হোসেন জানান, দলীয় গ্রুপিং-এর কারণে উত্তেজনা ও বিশৃংখলা সৃষ্টি হয়েছিল। পরে পরিস্থিতি শান্ত হয়। 

এবিএম রুহুল আমিন হাওলাদার আরো বলেন, আপনারা দলাদলি করবেন না। নোয়াখালীতে আমরা জাতীয় পার্টিকে দলের সবার সাথে বসে সুসংগঠিত করব।  জাতীয় পার্টির নোয়াখালী জেলা কমিটির আহব্বায়ক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান দিদারুল আলম দিদার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন আজাদ, কেন্দ্রীয় নেতা রিন্টু আনোয়ার, ইয়াহিয়া চৌধুরী এমপি, আমির হোসেন এমপি, পীর মেজবাহ এমপি, হাসান মঞ্জুর, ইফতেখার হাসান, জেলার বোরহান উদ্দিন মিঠু, ও জেলা যুগ্ম আহবায়ক অহিদ উদ্দিন মুকুল ও জাতীয় আইনজীবি ফেডারেশনের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।  

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর