১৯ নভেম্বর, ২০১৭ ০৮:৩৬

যশোর হাসপাতালে প্রতিপক্ষের ককটেল বিস্ফোরণ, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর:

যশোর হাসপাতালে প্রতিপক্ষের ককটেল বিস্ফোরণ, আহত ৩

সংগৃহীত ছবি

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ওয়ার্ডের মধ্যে প্রতিপক্ষ রোগীর স্বজনের উপর হামলা ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যায় হাসপাতালের তত্ত্ববধায়কের কার্যালয়ের সামনে একটি ককটেলের বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এতে দুইজন আহত হন। এর আগে দুর্বৃত্তরা এক যুবককে ছুরিকাঘাত করে। আহতরা হলেন বাবু, জায়েদা বেগম ও আলামিন।

আহত আলামিন জানান, তিনি তার দুই ছোটভাইকে নিয়ে মোটরসাইকেলে শহরের চাচড়া রায়পাড়া রেলগেটের দিকে যাচ্ছিলেন। রায়পাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে ওই এলাকার কয়েক যুবক তাদের লক্ষ্য করে ককটেল ছুড়ে মারে। এসময় তারা মোটরসাইকেল থেকে পড়ে গেলে ওই যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে তার খালাতো ভাই বাবুসহ অন্যরা তাকে যশোর জেনারেলহাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ওই যুবকরা হাসপাতালে গিয়ে আরও একটি ককটেল ছুড়ে মারে। ককটেলটি হাসপাতালের তত্ত্বাবধায়কের কার্যালয়ের সামনে বিস্ফোরিত হয়। এসময় বাবু ও জায়েদা নামে দুইজন আহত হন। 

খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে বাবুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পৌঁছে দেয়। অন্য দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন। যশোর কোতোয়ালী থানার এসআই সাহাবুল আলম বলেন, তিনি একজন আহত হওয়ার কথা শুনেছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। 


বিডি প্রতিদিন/১৯ নভেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর