১৯ নভেম্বর, ২০১৭ ০৯:২৭

প্রাক্তন স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ চুল কেটে নির্যাতন, আটক ১

লক্ষ্মীপুর প্রতিনিধি :

প্রাক্তন স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ চুল কেটে নির্যাতন, আটক ১
লক্ষ্মীপুরের কমলনগরে প্রাক্তন স্ত্রীকে অপহরণ করে গণধর্ষণ ও চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রাক্তন স্বামী ও তার আরো দুই সহযোগী বন্ধুর বিরুদ্ধে। এ অভিযোগ ওই ৩ জনের বিরুদ্ধে শনিবার (১৮ নভেম্বর) রাতে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন।  মামলায় অভিযুক্ত আসামি তোরাবগঞ্জ  ইউনিয়নের সিরাজ মিয়ার ছেলে বাবলুকে মধ্যরাতেই সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তবে এখনো পর্যন্ত মামলার প্রধান আসামি কালাম ও অন্য অজ্ঞাত আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।  এদিকে ঘটনার শিকার ওই নারীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
 
ধর্ষিতা কমলনগর উপজেলার চর কালকিনি গ্রামের এক দরিদ্র কৃষকের মেয়ে ও দুই সন্তানের জননী। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি জানান, কয়েক মাস আগে পারিবারিক কলহের জের ধরে তোরাবগঞ্জ এলাকার আনোয়ার আলীর ছেলে আবুল কালামের সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার তোরাবগঞ্জ থেকে সিএনজিযোগে লক্ষ্মীপুর আসার পথে আবুলকালামসহ আরো কয়েকজন সিএনজি থেকে তাকে জোরপূর্বক অপহরণ করে চোখ বেঁধে একটি ঘরে নিয়ে যায়। এসময় কালামের দুই বন্ধু তাকে মারধর করে চুল কেটে দেয়। পরে কালাম ও তার বন্ধু স্থানীয় সিরাজের ছেলে বাবলুসহ ৩ জন মিলে রাতভর তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে শনিবার সকালে তাকে ছেড়ে দিলে তার মা তাকে প্রাথমিক চিকিৎসার পর বিকালে সদর হাসপাতালে ভর্তি করেন।
 
সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার কমলাশীষ রায় বলেন, ধর্ষণ ও নির্যাতনে আঘাতপ্রাপ্ত এক নারী হাসপাতালে ভর্তি হন। ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে, তবে ধর্ষণের ঘটনার পরীক্ষা নিরিক্ষা রবিবার সকালে করা হবে বলে জানান তিনি।
 
এ ঘটনায় শনিবার রাতে ভিকটিমের মা নুরজাহান বেগম বাদী হয়ে আবুল কালামসহ ৩ জনকে আসামি করে মামলা করেন। মধ্যরাতেই পুলিশ অভিযুক্ত এক আসামিকে গ্রেফতার করলেও প্রধান আসামিসহ অন্যদের গ্রেফতার করতে পারেনি।
 
তবে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান,  প্রাক্তন স্ত্রীকে অপহরণ করে তুলে নিয়ে গণধর্ষণ ও চুল কেটে দেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের ধরতে অভিযান চলছে। 
 
 
 
বিডি প্রতিদিন/১৯ নভেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর