১৯ নভেম্বর, ২০১৭ ১৭:১৮

নাটোরে ভারতীয় নাগরিককে আটকের পর হাজতে প্রেরণ

নাটোর প্রতিনিধি:

নাটোরে ভারতীয় নাগরিককে আটকের পর হাজতে প্রেরণ

নাটোরের বাগাতিপাড়ায় এক ভারতীয় নাগরিককে আটকের পর জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। উপজেলার ছাতিয়ানতলা বাজার এলাকা থেকে শনিবার রাতে আটকের পর রবিবার তাকে জেল হাজতে পাঠানো হয়। 

বাগাতিপাড়া মডেল থানার উপ-পরিদর্শক রোস্তম আলী জানান, ছাতিয়ানতলা বাজারে ওই লোককে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়রা শনিবার রোহিঙ্গা সন্দেহে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নেয়। এরপর জিজ্ঞাসাবাদে সে জানায়, তার নাম যতেনদর দাস (২৫), তার বাবা শ্রী সিতারাম দাস এবং মা মফিয়া দেবী। তার বাড়ি ভারতের ভাগলপুর জেলার লদীপুর থানার কুস্তুল গ্রামে। 

বিষয়টি নিশ্চিত হতে ভারতের বিএসপি এর সাথে যোগাযোগ করা হয়। এরপর বিএসপি সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে ঠিকানা নিশ্চিত হন। পরিবারের বরাত দিয়ে বিএসপি বাগাতিপাড়া থানা পুলিশকে জানায়, প্রায় বছরখানেক আগে দিল্লী যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যতেনদর দাস আর ফিরে যাননি। তবে তার মানসিক সমস্যা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

এ ব্যাপারে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ভারতীয় ওই নাগরিকের কাছে বাংলাদেশে প্রবেশের বৈধ কোন কাগজপত্র না পাওয়ায় ৫৪ ধারায় আটক দেখিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/১৯ নভেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর