১৯ নভেম্বর, ২০১৭ ২০:৪৩

বাগেরহাটে আবাসিক হোটেল থেকে বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে আবাসিক হোটেল থেকে বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার

বাগেরহাটের শরণখোলা উপজেলা সদর রায়েন্দা বাজারের আল মদিনা (পিংকি) নামের একটি আবাসিক হোটেল থেকে বিপুল পরিমান বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে ওই আবাসিক হোটেলের চারতলার ৪ নম্বর কক্ষ থেকে বোমা তৈরীর এসব সরঞ্জাম উদ্ধার করা হয়

পুলিশ জানায়, গত ১৫ নভেম্বর দুপুরে দুই ব্যক্তি হোটেলের চারতলার ৪ নম্বর কক্ষ ভাড়া নিয়ে মালামাল রেখে চলে যায়। এরপর গত চার দিনেও তারা ফিরে না আসায় হোটেল ম্যানেজার বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ হোটেল কক্ষের তালা ভেঙ্গে বোমা তৈরীর দুটি বড় আকারের হটপট, গান পাউডার, লোহা ও পিতলের স্প্রিন্টারসহ বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। 

হোটেল ম্যানেজার মো. সাহাবুদ্দিন জানান, গত ১৫ নভেম্বর দুপুর ২টার দিকে ওই দুই ব্যক্তি চারতলার ৪নম্বর কক্ষ ভাড়া নেয়। তাদের দেয়া নামঠিকানা রেজিস্ট্রারভুক্ত করা হয়। এসময় হোটেলের বোর্ডার রেজিস্ট্রারে বগুড়ার আদমদীঘি উপজেলার পাহালোহা আলীপাড়া গ্রামের মৃত. মমতাজ উদ্দিনের ছেলে মাহতাব উদ্দিন ও একই এলাকার সাদেক আলীর ছেলে আজাদুল বলে উল্লেখ করে। এসময় তাদের কাছে দুটি ট্রাভেল ব্যাগ ছিলো। তারা হোটেলে ব্যাগ রেখে বাইরে যায়। তার পর আর হোটেলে ফিরে না আসায় বিষয়টি পুলিশকে জানানো হয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, আল মদিনা (পিংকি) আবাসিক হোটেল কর্তৃপক্ষের অভিযোগ পেয়ে একটি কক্ষ থেকে বোমা তৈরীর বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করা হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর