১৯ নভেম্বর, ২০১৭ ২৩:৪৮

কুমিল্লায় যুবককে গলা কেটে হত্যা

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় যুবককে গলা কেটে হত্যা

কুমিল্লা নগরীতে এক ভাড়াটিয়া যুবকের (২৫) গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নতুন চৌধুরী পাড়ার সুমন ভিলা থেকে রবিবার সন্ধ্যার পর পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় বাড়ির তত্ত্বাবধানে থাকা কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে সদ্য বিবিএ শেষ করা ছাত্র জুম্মানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নতুন ভাড়াটিয়ারা এ হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকতে পারে বলে পুলিশের ধারণা। রাত সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি। 

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির মালিক প্রয়াত ইউপি চেয়ারম্যান আবু তাহেরের ছয় ছেলে ও চার মেয়েসহ সবাই স্ব-পরিবারে আমেরিকা থাকেন। সুমন ভিলার তত্ত্বাবধানের দায়িত্ব দেয়া হয় বাড়ির মালিকের ছেলে সুমনের শ্যালক জুম্মানকে। গত মাসে বাসার তৃতীয় তলার পশ্চিম দিকের ফ্ল্যাটটি খালি হয়। গত বৃহস্পতিবার চার জন ভাড়াটিয়া এসে নিজেদের চাকরিজীবী বলে বাসাটি ভাড়া নেয় এবং বাসার চাবি নিয়ে চলে যায়। রবিবার সন্ধ্যায় জুম্মান বাসাটি পরিষ্কার করতে গেলে রক্ত দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য জুম্মানকে আটক করে পুলিশ। 

জুম্মানের ভাবি রাশেদা আক্তার জানান, বৃহস্পতিবার চারজন লোক এসে নিজেদের চাকরিজীবী বলে দাবি করলে তাদেরকে বাসা ভাড়া দিয়ে চাবি দিয়ে দেয়া হয়। 

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন জানান, লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। খুনের রহস্য বের করার জন্য পুলিশ ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করছে। লাশ রাতের মধ্যেই ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর