২০ নভেম্বর, ২০১৭ ১৬:০৪

কুমিল্লায় পূর্বপরিকল্পিত হত্যার শিকার ভাড়াটিয়া মাসুদ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় পূর্বপরিকল্পিত হত্যার শিকার ভাড়াটিয়া মাসুদ

কুমিল্লার নগরীর নতুন চৌধুরী পাড়ায় হত্যার শিকার ভাড়াটিয়া যুবকের (৩০) পরিচয় পাওয়া গেছে। নিহত যুবক মাসুদুর রহমান মজুমদার চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সুবর্ণপুর গ্রামের শামছুল হক মজুমদারের ছেলে। পুলিশের ধারণা ,এটা একটা পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড। মাসুদ কুমিল্লায় আবুল খায়ের গ্রুপে চাকরি করতেন। মাসুদ হত্যার ঘটনায় তার ছোট ভাই মাহফুজ মজুমদার বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অজ্ঞাতদের আসামি দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ নুরুল ইসলাম জানান, মাসুদুর রহমানসহ তার তিন বন্ধু ১৩ নভেম্বর নগরীর নতুন চৌধুরী পাড়া সুমন ভিলায় বাসা ভাড়া নেয়। রবিবার সন্ধ্যায় বাসা থেকে মাসুদের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে রক্তমাখা দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। তবে এখন পর্যন্ত হত্যার সাথে কারা জড়িত তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে এটা একটা পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড।
এদিকে রবিবার রাতে মাসুদ হত্যার ঘটনার পর বাড়ির তত্ত্বাবধানে থাকা জুম্মান নামে একজকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মাসুদের সাথের নতুন ভাড়াটিয়ারা এ হত্যাকাণ্ডে সাথে সম্পৃক্ত থাকতে পারে বলে পুলিশের ধারণা।
স্থানীয়, বাড়ির ভাড়াটিয়া ও মালিকের স্বজনদের সূত্র জানা যায়, বাড়ির মালিক প্রয়াত ইউপি চেয়ারম্যান আবু তাহেরের ছয় ছেলে ও চার মেয়েসহ সবাই স্ব-পরিবারে আমেরিকা থাকেন। সুমন ভিলার তত্ত্বাবধানের দায়িত্ব দেয়া হয় বাড়ির মালিকের ছেলে সুমনের শ্যালক জুম্মানকে। কিছুদিন পূর্বে চারজন ভাড়াটিয়া এসে নিজেদের চাকরিজীবী বলে বাসাটি ভাড়া নেয়। রবিবার সন্ধ্যায় জুম্মান বাসাটি পরিষ্কার করতে গেলে রক্ত দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি বলেন, বাসার তত্ত্বাবধায়ক আটক জুম্মানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার নিকট ভাড়াটিয়াদের পরিচয় থাকার কথা। খুনের রহস্য উদঘাটেনে পুলিশ কাজ করে যাচ্ছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর