২০ নভেম্বর, ২০১৭ ১৮:৫০

নাটোর পৌরসভার মেয়রের বিরুদ্ধে মামলা

নাটোর প্রতিনিধি

নাটোর পৌরসভার মেয়রের বিরুদ্ধে মামলা

নাটোর শহরের ঐতিহ্যবাহী বাহাদুর শাহ পার্কে মার্কেট নির্মাণের উদ্যোগ গ্রহণ করায় নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি ও নাটোর পৌরসভার নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে।
মামলার বাদীরা হলেন নাটোর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও নজরুল মঞ্চের সভাপতি গোলাম কামরান, এ্যাডঃ আজিজার রহমান আমেল চৌধুরী ও এ্যাড সিরাজুল ইসলাম।
সোমবার দুপরে নাটোরের সিনিয়র সহকারী জজ- সদরের বিচারক মোহাঃ আসাফ উদ দৌলার আদালতে বাদীরা এই মামলা করেন।
সোমবার দুপরে দায়েরকৃত মামলায় বলা হয়, ১৯৫৭ সালে বাংলার শেষ নবাব বাহাদুর শাহ জাফরের নামে নাটোরের লালদিঘির পশ্চিম পার্শে পার্ক নির্মাণ করা হয়। বর্তমানে পার্কটিতে মার্কেট নির্মাণের জন্য নাটোর পৌরসভা টেন্ডার আহবান করে। পার্কটিতে টেন্ডার নির্মাণ না করার জন্য নাটোরের বিভিন্ন মহল থেকে পার্কটি নষ্ট না করে মার্কেট নির্মাণ না করার মেয়রকে অনুরোধ করা হলেও তিনি তা গ্রহণ করেননি। পার্কটিতে ২০১৮ সালের জানুয়ারী মাসে মার্কেট নির্মাণ কাজ শুরু হবে। বাদীরা পার্কের কোন প্রকার মার্কেট নির্মাণ করতে না পারে এবং পার্কের কোন পরিবর্তন না করার জন্য আদালতের কাছে আর্জি করেন।
আদালত মামলাটি গ্রহণ করে বাদি পক্ষের যুক্তি শুনলেও বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কোন আদেশ দেননি।
এ ব্যাপারে নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি জানান, এই বিষয়ে আগামীকাল মঙ্গলবার বক্তব্য দিবেন। সেসময় বিস্তারিত তিনি বিস্তারিত জানাবেন বলে জানান।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর