২০ নভেম্বর, ২০১৭ ২০:৪৯

পরীক্ষা কেন্দ্রে ঢুকতে না দেওয়ায় কর্তব্যরত পুলিশকে পেটাল ছাত্রলীগ!

পাবনা প্রতিনিধি:

পরীক্ষা কেন্দ্রে ঢুকতে না দেওয়ায় কর্তব্যরত পুলিশকে পেটাল ছাত্রলীগ!

পাবনায় পঞ্চম শ্রেণির শিক্ষা সমাপনী পরীক্ষা কেন্দ্রে ছাত্রলীগ নেতাদের ঢুকতে না দেওয়ায় শফিক নামে এক পুলিশ কনস্টেবলকে বেধড়ক পিটিয়ে জখম করা হয়েছে। এ সময় পুলিশ দুই জনকে আটক করলেও পরে এক জনকে ছেড়ে দেয়। আজ জেলার সাথিয়া উপজেলার সোনাতলা উচ্চবিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে এই ঘটনা ঘটে।

পাবনার বেড়া সার্কেলের সহকারি পুলিশ সুপার আশিস বিন হাসান বলেন, আজ দুপুরের দিকে উপজেলার সোনাতলা উচ্চবিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্র পরীক্ষা শুরু হওয়ার পরপরই নাগডেমড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের ছোটভাই নাগডেমড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সস্পাদক আরমান হোসেন মানিকের নেতৃত্বে ৭-৮জন নেতা-কর্মী পরীক্ষা কেন্দ্রে ঢুকার চেষ্টা করে। এ সময় কর্তব্যরত পুলিশ কনস্টেবল শফিক ঢুকতে বাধা দিলে আরমানসহ কয়েকজন মিলে পুলিশকে বেধড়ক পিটিয়ে জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে চাপ সৃষ্টি করলে চেয়ার‌্যান হারুন অর রশিদ তার ভাই আরমান হোসেন মানিক (২২) ও ভাতিজা রাকিবুল হাসানকে (১৬) পুলিশের হাতে সমার্পণ করেন। জিজ্ঞাসাবাদের পর রাকিবুলকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে এএসপি সার্কেল আশিস বিন হাসান জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরমান হোসেন মানিককে গ্রেফতার করা হয়েছে। সাঁথিয়া থানায় এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর