২১ নভেম্বর, ২০১৭ ১৮:১৯

বাগেরহাটে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

শেখ আহসানুল করিম, বাগেরহাট


বাগেরহাটে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

বাগেরহাটের শরণখোলায় বিদ্যুতের খুঁটিবাহী আলমসাধু উল্টে হালিম খাঁ (৫৩) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হন আরও দু'জন। 

মঙ্গলবার বিকালে জেলার শরণখোলা-মোরেলগঞ্জ সড়কের শরণখোলা উপজেলা সদরের ব্রাক অফিসের কাছে এই দুর্ঘটনা ঘটে। আহত অপর দুই শ্রমিক বিশ্বজিৎ মজুমদার (৪৫) ও রুবেল শেখকে (২২) উদ্ধার করে শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহত হালিম খাঁ শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম খোন্তাকাটা গ্রামের মতি খাঁর ছেলে। 

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) ঠাকুর দাস মন্ডল এই প্রতিবেদককে বলেন, শরণখোলা উপজেলা সদরের পল্লী বিদ্যুৎ কার্যালয় থেকে স্যালো ইঞ্জিন চালিত আলমসাধুতে করে একটি বিদ্যুতের খুঁটি নিয়ে নলবুনিয়া এলাকায় যাচ্ছিল। এসময় ওই অমলসাধুটি হঠাৎ ব্রেক করলে তা উল্টে গিয়ে বিদ্যুতের খুঁটির নিচেই অমলসাধুতে থাকা তিন শ্রমিক চাপা পড়ে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হালিম খাঁকে মৃত ঘোষণা করেন। অন্য দু'জনকে ভর্তি করেন। হতাহতরা সবাই পল্লী বিদ্যুতের অস্থায়ী শ্রমিক বলে জানতে পেরেছি। 

শরণখোলা উপজেলা হাসপাতালের চিকিৎসক দিবাকর কুমার বসাক বলেন, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে তারা আঘাতপ্রাপ্ত হয়েছে। হালিম খাঁর মাথায় আঘাত লেগেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আহত বিশ্বজিৎ মজুমদারের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রুবেল শেখকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিডি-প্রতিদিন/২১ নভেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর