২২ নভেম্বর, ২০১৭ ১৪:২০

তথ্য সেবার প্রসার ঘটাতে ঠাকুরগাঁওয়ে কর্মসূচি

ঠাকুরগাঁও প্রতিনিধি:

তথ্য সেবার প্রসার ঘটাতে ঠাকুরগাঁওয়ে কর্মসূচি

জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় তথ্য সেবার প্রসার ঘটাতে ঠাকুরগাঁওয়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে প্রচার অভিযান চলছে। এ উপলক্ষে আজ বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়। এছাড়া সিন্দুরপিন্ডি প্রাথমিক বিদ্যালয় চত্বের সমাবেশ, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষন, প্রদর্শন, ইউনিয়নে ইউনিয়নে চলচিত্র প্রদর্শন, উঠান ও তথ্য বাতায়ন নিয়ে আলোচনা হয়।   

এছাড়া সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা নিয়ে জনগণকে উদ্ভুদ্ধ করা হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা তথ্য অফিসার হাসান পারভেজ, বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সভাপতি এন এম নুরুল ইসলাম, সহ-সভাপতি রশিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আল মামুন জীবন প্রমুখ। এসময় ঠাকুরগাঁও জেলা তথ্য অফিসার জানান, আমরা তথ্য সেবাকে গুরুত্ব দিয়ে সরকারের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। এতে সুফল পাচ্ছে সাধারণ মানুষ। আমরা চাই সাধারণ মানুষ সরকারের সুবিধাগুলো পেয়ে আরো সুবিধা লাভ করবে। সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের হাতে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক মাসিক পত্রিকা তুলে দেন।  

 

বিডি প্রতিদিন/২২ নভেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর