২২ নভেম্বর, ২০১৭ ১৬:৩৭

কুমিল্লায় পাহারাদারকে বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতি

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় পাহারাদারকে বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতি

কুমিল্লার দাউদকান্দির সুন্দলপুর বাজারের দুই পাহারাদারকে হাত-পা বেঁধে মা জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে বুধবার মা জুয়েলার্সের মালিক কমল বনিক বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসীর সূত্র জানায়, উপজেলার সুন্দুল বাজারে মঙ্গলবার রাতে পাহারাদার তৌহিদ ও সোলেমান পাহারায় ছিলেন। রাত সাড়ে ৩ টার দিকে একটি মাইক্রেবাস যোগে একদল অস্ত্রধারী ডাকাতদল বাজারে এসে পাহারাদার দুইজনকে মুখে কসটেপ মুড়ানো অবস্থায় হাত-পা বেঁধে গাড়িতে নিয়ে আটকে রেখে। ডাকাতদল স্বর্ণের দোকানে ডাকাতি শেষে দুই পাহারাদারকে গাড়িতে করে নিয়ে যায়। দুই পাহারাদারকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ছান্দ্রা গ্রামের নিকট ফেলে যায়। সকালে জনগণ হাত-পা বাঁধা অবস্থায় দুইজনকে দেখে পুলিশে খবর দেয় ।
মা জুয়েলার্সের মালিক কমল বনিক জানান, প্রতিদিনের ন্যায় দোকানদারী শেষ করে প্রথমে কেচি গেইট তারপর সার্টারের তালা লাগিয়ে চলে যান। ডাকাতদল স্বর্ণলংকার ও নগদ বিশ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
সুন্দুল বাজার কমিটির সভাপতি মিজানুর রহমান তালুকদার বলেন, ডাকাতির ঘটনা শুনে ভোর রাতে বাজার এসে দেখি মা জুয়েলার্সে সব কিছু নিয়ে গেছে। পূর্বে বাজারে অনেক চুরি ও ডাকাতির ঘটনা ঘটেছে। কিন্তু প্রশাসন এ ব্যাপারে কোন ব্যবস্থা নেয়নি। পুলিশ যদি আন্তরিকতার সাথে কাজ করলে লুট হওয়া মালামাল উদ্ধার করতে পারবে।
মামলা তদন্তকারী কর্মকর্তা দাউদকান্দি মডেল থানার এসআই মোঃ মাহবুবুর রহমান বলেন, বাজারের পাহারাদার দুইজনকে মুখে কসটেপ মুড়ানো, হাত-পা বাঁধা অবস্থায় মহাসড়কের ছান্দ্রা গ্রামের নিকট থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জুয়েলার্স দোকানের মালিক কমল বনিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। জড়িতদের ধরার জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর