২২ নভেম্বর, ২০১৭ ২০:০০

জোড়া খুনের মামলায় গ্রেফতার ৬ জন ৩ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জোড়া খুনের মামলায় গ্রেফতার ৬ জন ৩ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশীপুরে জোড়া খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আজ মো. তৌফিকুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এর আগে এজাহারভুক্ত আসামি কিরণসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। আজ বিকেলে গ্রেফতারকৃত ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে হাজির করা হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 

গ্রেফতারকৃতরা হলো, এজাহার নামীয় আসামি কামরুল হাসান কিরণ, তৌফিকুল ইসলাম, আলাল হোসেন, জালাল, মনির ও বরিশাইলা ইমরান। তারা সবাই বাবুরাইল এলাকায় বাসা বাড়া নিয়ে বসবাস করে ।

মামলার তদন্তকারী অফিসার ডিবির উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, আদালত গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 
উল্লেখ্য, ১২ অক্টোবর রাতে কাশীপুরের হোসাইনি নগর এলাকাতে একটি রিকশার গ্যারেজে সশস্ত্র হামলাকারীরা কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন (৪০) ও পারভেজ আহমেদ (৩৫) নামে দুইজনকে হত্যা করা হয়। পরে নিহত পরিবারগুলোর পক্ষে মামলা না হওয়ায় শনিবার (১৪ অক্টোবর) দুপুরে ফতুল্লা মডেল থানার এস আই মোজাহারুল ইসলাম বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন। 
মামলার আসামিরা হলো এক নং বাবুরাইলের শুক্কুর মিয়ার বাড়ির ভাড়াটিয়া জয়নাল আবেদীনের ছেলে জাহাঙ্গীর বেপারী (৪০), ১নং বাবুরাইল তারা মসজিদ এলাকার কাজল মিয়ার ছেলে বাপ্পী (২৮), রবিন (৩০), রকি (২৮), ভূইয়াপাড়া এলাকার মজনু মিয়ার ছেলে আমান (৩২), বাবুরাইল শেষমাথা এলাকার খোকা মিয়ার ছেলে শহিদ (৩০), বাবুরাইল তারা মসজিদ এলাকার আসলাম (৫০), বাবুরাইল ঋষিপাড়া এলাকার মৃত জাকিরের ছেলে মাহাবুব (৩০), বিএনপি নেতা হাসান আহমেদের ভাতিজা শিপলু (৩০) ও রাসেল (৩৩), বাবুরাইল এলাকার মুক্তা (২৮), পাইকপাড়া জিমখানা ডিমের দোকান এলাকার শরীফ (৩৩), বাবুরাইলের রানা (২৮), বাবুরাইলের কিরণ (৩০), মানিক (৩০), বাবুরাইলের আবদুল মান্নানের ছেলে ফয়সাল (২৬), বন্দর এলাকার রাব্বি (৩০), ১নং বাবুরাইলের নিলু সরদারের ছেলে সোহাগ (৩২), বাবুরাইল শেষমাথা এলাকার রাকিব (২৭), বাবুরাইল ঋষিপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে রাজন (৩০), বাবুরাইল এলাকার রিক্সা আবুল (৩৫), একই এলাকার ফরহাদ (৫২) সহ অজ্ঞাত আরো ১শ থেকে ১২৫ জন। মামলার আসামিরা সকলেই বিএনপি নেতা মজিদ ও হাসান বাহিনীর লোক হিসেবে পরিচিত। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর