২২ নভেম্বর, ২০১৭ ২১:৪৯

যৌতুক না পেয়ে লক্ষ্মীপুরে গৃহবধূর চুল কেটে নির্যাতন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

যৌতুক না পেয়ে লক্ষ্মীপুরে গৃহবধূর চুল কেটে নির্যাতন

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে জেসমিন আক্তার নামের এক গৃহবধূকে চুল কেটে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গোছে।

তার স্বামী লোকমান হোসেন ও শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে বুধবার সন্ধ্যায় গণমাধ্যমকর্মীদের কাছে এ অভিযোগ করেন হাসপাতালে চিকিৎসাধীন জেসমিন।
এর আগে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের সমাজপুর গ্রামে শশুর বাড়িতে নির্যাতনের শিকার হন ওই গৃহবধূ।
জেনমিন আরো জানান, একবছর পূর্বে মান্দারী ইউনিয়নের সমাজপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে লোকমান হোসেনের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক দাবিতে বিভিন্ন সময়ে শাররিক ও মানসিক নির্যাতন করে আসছে স্বামী ও শশুর পরিবারের লোকজন। একবার ১লাখ টাকা যৌতুক দেওয়া হয়েছে। এখন আরো  ১ লাখ টাকা চাইলে তা দিতে অপারগতা প্রকাশ করলে চুল কেটে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে স্বামী লোকমান, ননদ তারা বেগম ও শাশুড়ি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, চুল কেটে ও মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টার পর জেসমিন হাসপাতালে নিয়ে আসলে তাকে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলছে এখন আশঙ্কামুক্ত রয়েছে বলে জানান তিনি।
এ ব্যাপারে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল সদর) মো. আনোয়ার হোসেন জানান, বিষয়টি সম্পর্কে অবহিত নন তিনি, তবে এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর