শিরোনাম
২৩ নভেম্বর, ২০১৭ ১০:৩৫

শিক্ষার্থী ও পরিবহন শ্রমিকদের সংঘর্ষ, দিনাজপুরে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট

অনলাইন ডেস্ক

শিক্ষার্থী ও পরিবহন শ্রমিকদের সংঘর্ষ, দিনাজপুরে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট

সংগৃহীত ছবি

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও পরিবহন শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন। বন্ধ রয়েছে দিনাজপুর-রংপুর রুটে যান চলাচল।

বুধবার সন্ধ্যা ৭ টার দিকে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিবহনকারী একটি বাস ও তৃপ্তি পরিবহন নামে একটি বাসের সাইড দেয়াকে কেন্দ্র করে ছাত্রদের সঙ্গে বাস শ্রমিকদের সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ৭ জন আহত হয়। শহরের মহারাজা স্কুল মোড়ে বটতলা থেকে বাস টার্মিনাল সড়কে এ ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয়ের বাসটি ক্যাম্পাসে পৌঁছালে ছাত্রদের মাঝে সংবাদটি ছড়িয়ে পড়ে। ঘটনার প্রতিবাদ জানিয়ে ছাত্ররা ক্যাম্পাসের সামনে মহ্সাড়কে অবস্থান নেয়। এ সময় তারা পঞ্চগড় থেকে আসা শাহী পরিবহন ও দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া রায় পরিবহন নামে দুটি বাসে আগুন লাগিয়ে দেয়।

পুলিশ ও প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলম। দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী জানান, দু’টি বাসে অগ্নিসংযোগ ও শ্রমিকদের ওপর হামলার প্রতিবাদে দিনাজপুরের সব রুটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে।

বিডি প্রতিদিন/২৩ নভেম্বর, ২০১৭/ফারজানা

সর্বশেষ খবর