২৪ নভেম্বর, ২০১৭ ২০:৩৪

‘জন্মভূমির প্রতি দরদ থাকলে নৌকায় ভোট দিন’

মোরেলগঞ্জ প্রতিনিধি:

‘জন্মভূমির প্রতি দরদ থাকলে নৌকায় ভোট দিন’

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে গোটা দেশ সুরক্ষিত থাকে। সকল সম্প্রদায়ের মানুষ ভালো থাকে। ২০০১সালে বিএনপি জোটের নির্যাতনে অনেকের মৃত্যুও হয়েছে। অনেক হিন্দু পরিবার দেশ ছেড়ে চলে গেছে। ওই সময় জিউধরা ইউনিয়নের শতশত নারী পুরুষ আশ্রয় নিয়েছিলো পার্শ্ববর্তী মংলা উপজেলার চটেরহাট এলাকায়। তাই জন্মভূমির প্রতি দরদ থাকলে আসছে নির্বাচনে সকলে নৌকা প্রতীকে ভোট দিবেন’।

আসছে জাতীয় নির্বাচনে আ. লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বাগেরহাট জেলা আ. লীগের সভাপতি ডা. মোজোম্মেল হোসেন শুক্রবার বিকেলে মোরেলগঞ্জের বারইখালী, তেতুলবাড়িয়া, জিউধরা ও কালিবাড়ি এলাকায় গণসংযোগ করেন। তিনি সকলকে অতীতের কথা মনে রেখে আসছে নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ হিন্দু সংস্কার সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, মোরেলগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী সোমনাথ দে, জিউধরা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, নরেন্দ্রনাথ হালদার, দ্বিজবর মন্ডল, উপজেলা যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক ও আফজাল হোসেন মাসুম এ সময় তার সাথে ছিলেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর