২৫ নভেম্বর, ২০১৭ ১২:১০

গোপালগঞ্জে ৩ ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জে ৩ ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

গোপালগঞ্জের মুকসুদপুরে শনিবার ভোরে ডাকাতি করে ফেরার পথে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। উপজেলার কমলাপুর খন্দকার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ৭/৮ জনের একটি ডাকাত দল মুকসুদপুর উপজেলার নারায়ণপুর গ্রামের আসাদুজ্জামান মোল্লার বাড়িতে ডাকাতি করে। এসময় তারা নগদ টাকা ও মালামাল লুটে নেয়। পরে একই এলাকার রাজ্জাক তালুকদারের দোকানে ডাকাতি করে দোকানের মালামাল ও নগদ টাকা লুটে নেয়।

ডাকাতি করে ফেরার পথে শনিবার ভোরে কমলাপুর গ্রামের খন্দকার বাজার এলাকায় স্থানীয় জনগণ ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করে গণপিটুনি দেয়। এসময় বাকীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়রা ডাকাত সন্দেহে তিন জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

আটক ডাকাতদের মধ্যে খুলনার ফুলবাড়িয়া এলাকার সাইদুর বিশ্বাস (৪০) ও ফরিদপুরের শালতা এলাকার কালা মিয়া ওরফে রবিউলকে (২০) মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মুকসুদপুরের মুনিরকান্দি গ্রামের অপর ডাকাত সদস্য টুটুল শেখকে প্রাথমিক চিকিৎসার পর থানায় আটক রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ২৫ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর