২৫ নভেম্বর, ২০১৭ ১৪:১৮

মেহেরপুরে সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় প্রতিবাদ সমাবেশ

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় প্রতিবাদ সমাবেশ

মেহেরপুরের মুজিবনগর কমপ্লেক্সের প্রধান ফটকে নিরাপত্তার দায়িত্বরত আনসার সদস্যের বিরুদ্ধে আবু আক্তার করনকে লাঞ্চিত করার ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে মেহেরপুর প্রেসক্লাবের সাংবাদিকরা। ২৪ ঘণ্টার মধ্য অভিযুক্ত আনসার সদস্যের বিচার ও মুজিবনগর ইউএনও ভুমিকার তীব্র নিন্দা জানানো হয়। প্রশাসনের পক্ষ থেকে অভিযুক্তদের বিরুদ্ধে কোন ধরনের ব্যাবস্থা নেওয়া না হলে আগামী রবিবার থেকে প্রশাসনের সকল প্রকার নিউজ বর্জন করা সিদ্ধান্ত গ্রহণ করেছেন মেহেরপুরে কর্মরত সাংবাদিকরা। 

শুক্রবার রাতে প্রেসক্লাবে আয়োজিত জুরুরী সভায় সভাপত্বি করেন প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেন। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, যুগান্তরের মেহেরপুর প্রতিনিধি তোজাম্মেল আযম, বাংলাভিশনের ষ্টাফ রিপোর্টার তুহিন আরণ্য, প্রেসক্লাবের উপদেষ্টা কামরুজ্জামান খান, বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি মাহাবুবুল হক পোলেন, দৈনিক সংবাদের প্রতিনিধি মেহের আমজাদ, একুশে টিভির প্রতিনিধি ফারুক হোসেন, এস এ টিভির প্রতিনিধি ফজলুল হক মন্টু প্রমুখ। । সভায় সিদ্ধান্ত হয়, ২৬ নভেম্বরের মধ্যে প্রশাসনের পক্ষ থেকে অভিযুক্তদের বিরুদ্ধে কার্যকরি কোন পদক্ষেপ গ্রহন না করা হলে কঠোর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে।

উল্লেখ্য, চলতি মাসের ১৩ তারিখ থেকে মুজিবনগর কমপ্লেক্সের ভিতরে সব ধরনের মোটরসাইকেল প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করেন উপজেলা নির্বাহী অফিসার। কিন্তু অর্থের বিনিময়ে আনসার সদস্যরা মোটরসাইকেল ও পাখি ভ্যান কমপ্লেক্সের ভিতরে প্রবেশ করতে দিচ্ছেন। আর এই টাকার ভাগ আনসার সদস্য স্থানীয় কিছু নেতা পান বলে অভিযোগ রয়েছে।


বিডি প্রতিদিন/ ২৫ নভেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর