Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৭:৪৫ অনলাইন ভার্সন
কুমিল্লা নগরীতে অটোরিকশা দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা নগরীতে অটোরিকশা দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

কুমিল্লা নগরীতে ব্যাটারি চালিত অটোরিকশার পৃথক দুর্ঘটনায় কাজী আব্দুল ওয়াদুদ নামে একজন নিহতসহ চারজন গুরুতর আহত হয়েছে। নিহত কাজী আব্দুল ওয়াদুদ কুমিল্লা কোতয়ালী থানার ঘোড়ামারা কৃষ্ণনগর এলাকার মৃত কাজী আবদুল ওয়াহাবের ছেলে এবং কুমিল্লা কোতয়ালী থানার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের বাবা।
বৃহস্পতিবার নগরীর ছাতিপট্টি এলাকায় পৃথক দুর্ঘটনা গুলো ঘটে।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার চকবাজার ফাঁড়ি’র ইনচার্জ পরিদর্শক সালাউদ্দিন আল মাহমুদ জানান, নিহত কাজী আব্দুল ওয়াদুদ ছাতিপট্টি এলাকার প্রাইম ব্যাংকের শাখা থেকে নেমে রাস্তার পার হওয়ার সময় ব্যাটারি চালিত অটোরিকশা ধাক্কা দেয়। মাথায় আঘাত পেয়ে তিনি মাটিতে পড়ে যান, এতে প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়। স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুর্ঘটনা কবলিত গাড়িটি রেখে চালক পালিয়ে গেছে।
অন্যদিকে নগরীর একই এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে গিয়ে দুর্ঘটনায় তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত হন সাংবাদিক মোতাহার হোসেন মাহবুবের ছেলে ফরহাদ হোসেন। ফরহাদ মেয়েকে নিয়ে অটো যোগে স্কুলে যাচ্ছিলেন, দ্রুত গতির কারণে সেটি উল্টে যায়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow