Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৭:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৮:২৬
বাগমারায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
বাগমারায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত
রাজশাহীর বাগমারায জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন।   রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলী আকবর (৬০) নামের ওই বৃদ্ধ বুধবার রাতে মারা গেছেন।   নিহত আলী আকবর উপজেলার আউচপাড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আলী আকবরের পরিবারের ছয় সদস্য আহত হয়েছেন। বেদখল হওয়া জমি ফিরে পেতে গিয়ে প্রতিপক্ষের হামলায় আহত হন তারা। পরে তাদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র ও রামেক হাসপাতালে নেওয়া হয়।
 
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, রামেকের মর্গে নিহত বৃদ্ধের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলাও দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 
নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, আলী আকবরের একখন্ড জমি দীর্ঘদিন ধরে একই গ্রামের বাসিন্দা মোচন আলী ভোগদখল করে আসছিলেন। এনিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলে। দায়ের করা মামলায় সম্প্রতি আদালত আলী আকবরের পক্ষে রায় দেন। এরপর জমির কাগজপত্র দেখাতে স্থানীয়দের নিজ বাড়িতে ডাকেন তিনি। দুপুরের দিকে লোকজন তার বাড়িতে এলে মোচন আলী লোকজন নিয়ে সেখানে হামলা চালান। এতে আলী আকবরসহ তার পরিবারের সাত সদস্য আহত হন। আহতদের তখনই স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়। মারাত্মক যখম নিয়ে রামেক হাসপাতালে ভর্তি হন আলী আকবর। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান তিনি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow