১১ ডিসেম্বর, ২০১৭ ১৬:৩১

হাতিয়ায় দু'গ্রুপের সংঘর্ষে আহত ২০

নোয়াখালী প্রতিনিধি:

হাতিয়ায় দু'গ্রুপের সংঘর্ষে আহত ২০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াখালীর বিচ্ছিন্নদ্বীপ হাতিয়া উপজেলার তমরদ্দি ইউনিয়নের পুর্ব জোড়খালী গ্রামে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে পল্লি চিকিৎসকসহ ২০ জন গুরুতর আহত হয়েছেন । গুরুতর আহত অবস্থায় ১২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে আজ পল্লি চিকিৎক রিয়াজ উদ্দিনের বাড়িতে। 

আহতদের ও এলাকা সূত্রে জানা যায়,উপজেলার তমরদ্দি ইউনিয়নের পুর্ব জোড়খালী গ্রামের মো. নাছির উদ্দিনদের সাথে একই বাড়ির মো. আবুল কাশেমদের সাথে দীর্ঘ দিন জমি নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে কয়েকবার গ্রাম পর্যায়ে ও হাতিয়া থানায় বৈঠক হয়। আজ মো. নাছির উদ্দিনের বড় ছেলে মো. রিয়াজ উদ্দিন পুকুরে মাছ ধরতে গেলে একই বাড়ির মো. আবুল কাশেম মাছ ধরতে বাধা দেয়। মাছ ধরা নিয়ে প্রথমে কথা কাটা কাটি হয়। এক পর্যায়ে মো. আবুল কাশেম মো. রিয়াজ উদ্দিনকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। তার চিৎকারে বাড়ির অন্য লোকজন আসে। এক পর্যায়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে পল্লি চিকিৎসক মো. রিয়াজ উদ্দিন (৩৬) সহ উভয় গ্রুপের ২০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ১২ জনকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় গুরুতর আহত পল্লি চিকিৎসক মো. রিয়াজ উদ্দিন (৩৬) ও মো. নুর উদ্দিনকে (৫০) উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। 
এব্যপারে হাতিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান,আহত পল্লি চিকিৎসক মো. রিয়াজ উদ্দিন। 
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান শিকদার পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জায়গা জমি নিয়ে ঘটনাটি ঘটেছে এটি কোন রাজনৈতিক কোন ঘটনা নয়। আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর