১১ ডিসেম্বর, ২০১৭ ১৭:৫০

হত্যাকারীকে গ্রেফতার ও বিচারের দাবিতে স্মারকলিপি

দিনাজপুর প্রতিনিধি:

হত্যাকারীকে গ্রেফতার ও বিচারের দাবিতে স্মারকলিপি

দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মামনুর রশিদ মামুন হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও পুলিশ সুপার মো. হামিদুল আলম বরাবর স্মারকলিপি প্রদান করেছেন মালিক গ্রুপের নেতৃবৃন্দ।

সোমবার দুপুরে দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম হাবিবুর রহমানের নেতৃত্বে মালিক গ্রুপের নেতৃবৃন্দ এই স্মারকলিপি প্রদান করেন।

পরে একই দাবিতে সংগঠনের নেতারা দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম বরাবর স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপি প্রদানের সময় সংগঠনের সদস্য ও দিনাজপুর বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সেলু, সংগঠনের সদস্য ও দিনাজপুর বণিক সমিতির পরিচালক মো. রাহবার কবির পিয়াল, সংগঠনের সদস্য মো. রফিকুল আলম, মো. জাহাঙ্গীর হক লাবলু উপস্থিত ছিলেন।

যত দ্রুত সম্ভব এই হত্যাকারীদের চিহ্নিত করে হত্যার রহস্য উদঘাটন, খুনিদের গ্রেফতার ও বিচার নিশ্চিত করার দাবি উল্লেখ করেন স্বারকলিপিতে তারা।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও জেলার পার্বতীপুর উপজেলা শহরের নতুন বাজার এলাকার মৃত মনসুর আলীর ছেলে মামুনুর রশিদ মামুন এবং তার কথিত দ্বিতীয় স্ত্রী মিন তারিন সাথীকে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা শহরের জসিম বাজার এলাকার একটি বাড়ীতে দৃর্বৃত্তরা নৃশংসভাবে জবাই করে হত্যা করে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর