১১ ডিসেম্বর, ২০১৭ ১৮:০০

বগুড়ায় পরিচয়ের সূত্র ধরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পরিচয়ের সূত্র ধরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ৪

বগুড়ার সারিয়াকান্দিতে প্রেমের ফাঁদে ফেলে যমুনা নদীর চরে এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এই মামলায় থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

গত রবিবার বিকালে সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের পাকুরিয়া চরে এঘটনা ঘটেছে।

থানায় মামলা সূত্রে জানা গেছে, বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের চকবেড়া নয়াপাড়া গ্রামের আব্দুল মোমিন মন্ডলের স্ত্রীর (২৫) সাথে একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের আ: কাদের মোল্লার ছেলে আপেল মিয়ার (২৫) সাথে।

পূর্ব পরিচয়ের সূত্র ধরে গত রবিবার সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদে কাজের কথা বলে গৃহবধূ নিজ বাড়ি থেকে বের হয়ে আপেলের সঙ্গে বেড়াতে যায়। সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের পাকুরিয়া চরে বেড়াতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে আপেল ওই গৃহবধূকে নিয়ে বাড়ি ফেরার জন্য রওনা হলে পথে পুলিশ তাদের আটক করে। পুলিশের কাছে গৃহবধূ ধর্ষণের ঘটনাটি বলে দেয়।
বগুড়ার সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ওই গৃহবধূ মামলা দায়ের করেছে। এই মামলায় এখন পর্যন্ত জড়িত থাকার ঘটনায় সারিয়াকান্দি থানার নারচী গ্রামের আবদুল কাদেরের ছেলে আপেল মিয়া (২৫), একই গ্রামের মুকুল প্রামাণিকের ছেলে সোহাগ (১৮), পৌর এলাকার কালিতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে ইমরান আলী (২২), বাগবেড় গ্রামের এলাহী ফকিরের ছেলে শামীম ওরফে শুকুর আলী (২৫) কে গ্রেফতার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর