১২ ডিসেম্বর, ২০১৭ ১৫:৪৮

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

টাঙ্গাইল প্রতিনিধি:

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটে হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। আজ মহাসড়কের কালিয়াকৈর থেকে নাটিয়াপাড়া পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকায় এই ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে। কালিয়াকৈর উপজেলার শিলা বৃষ্টি নামকস্থানে একটি মহাসড়কের একটি অংশ দেবে যাওয়ায় এই যানজটের সৃষ্টি হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মহাসড়কে চলাচলকারী যানবাহনের চালক ও যাত্রীরা জানান, গত তিন দিনের বৃষ্টির কারণে চালনে নির্মাণাধীন মহাসড়ক কর্দমাক্ত হয়ে পড়ে। রাত তিনটার দিকে মহাসড়কের কালিয়াকৈর উপজেলার শিলা বৃষ্টি ফিলিং স্টেশনের কাছে কিছু অংশ দেবে যায়। এতে যানজটের সূত্রপাত হয়। এক পর্যায়ে এই যানজট মহাসড়কের ওইস্থান থেকে পশ্চিমে নাটিয়াপাড়া পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকায় বিস্তৃতি ঘটে। ভয়াবহ এই যানজটে আটকা পড়ে মহাসড়কে চলাচলকারী হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে বলে জানা গেছে। 

যানজটের বর্ণনা দিয়ে গিয়ে মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু জানান, পরিষদের গাড়ী গোড়াই থেকে মির্জাপুর ৫ কিলোমিটার রাস্তা আসতে তার প্রায় দেড় ঘন্টা সময় লেগেছে বলে জানিয়েছেন। 
মহাসড়কে যানজটে আটকা পড়া ধলেশ্বরী বাসের চালক মো. রিপন মিয়া জানান, নাটিয়াপাড়া থেকে মির্জাপুর ২০ কিলোমিটার রাস্তা আসতে তার দেড় ঘণ্টা সময় লেগেছে। 
এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারীর সঙ্গে কথা হলে তিনি জানান, এই যানজট দিনভর অব্যাহত থাকার আশঙ্কা রয়েছে বলে উল্লেখ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর