১২ ডিসেম্বর, ২০১৭ ১৫:৫৭

হাতিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি আটক

নোয়াখালীা প্রতিনিধি

হাতিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি আটক

নোয়াখালীর উপকূলীয় বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নে শারমিন আক্তার (২০) নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামী মোশারফ হোসেন (২৮)। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের পুলিশ নিহতের শ্বশুর-শাশুড়িকে আটক করেছে।

মঙ্গলবার উপজেলার রেহানিয়া গ্রাম থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শারমিন আক্তার হাতিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের আবুল কাশেমের মেয়ে। আটককৃতরা হচ্ছেন রফিক ব্যাপারী (৫৭) ও তার স্ত্রী (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬/৭ মাস পূর্বে রেহানিয়া গ্রামের রফিক ব্যাপারীর ছেলে মোশারফ হোসেনের সাথে বিয়ে হয় শারমিন আক্তারের। সোমবার রাত ৮টার দিকে ঘরের ভিতর মোশারফ ও শারমিনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পর ঘর থেকে বের হয়ে যায় মোশারফ। পরে বাড়ির লোকজন ঘর থেকে শারমিনের কোনো সাড়া-শব্দ না পেয়ে ভিতরে গিয়ে শারমিনের মৃতদেহ পড়ে থাকতে দেখে।

নিহতের পিতা আবুল কাশেম অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে বিভিন্ন সময় মোশারফ শারমিনকে নির্যাতন ও মারধর করত। রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে মোশারফ শারমিনকে গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভিকটিমকে তার স্বামী গলা টিপে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। 

ওসি আরো জানান, ঘটনায় জড়িত থাকা সন্দেহে নিহতের শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/১২ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর