১২ ডিসেম্বর, ২০১৭ ১৭:৫৭

প্রেমে রাজী না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণের পর নির্যাতন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

প্রেমে রাজী না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণের পর নির্যাতন

বগুড়ার ধুনটে বখাটে যুবকের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বাড়ীঘর ভাঙচুর করে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ঘরে আটকে রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে। এঘটনায় আজ দুপুরে ওই ছাত্রীর বাবা মতিয়ার রহমান তালুকদার বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী গ্রামের মতিয়ার রহমানের মেয়ে কাজিপুর উপজেলার রানী দিনু মনি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী মিম তালুদারকে (১৪) ভান্ডারবাড়ী গ্রামের হবিবর রহমানের ছেলে আকুল রাজ (১৯) নামের এক যুবক দীর্ঘদিন যাবত প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় সোমবার বিকালে আকুল রাজ ক্ষিপ্ত হয়ে মতিয়ার রহমানের বাড়িতে হামলা চালিয়ে ঘর দরজা ভাঙচুর করে স্কুল ছাত্রী মিম তালুকদারকে অস্ত্রের মুখে অপহরণ করে নিজ বাড়ীতে নিয়ে যায়। সেখানে নির্যাতন করার সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সোমবার সন্ধ্যায় ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

মিম তালুকদারের মা মুক্তা খাতুন জানায়, তার মেয়ে ৫ম শ্রেণি পাশ করার পর নিজ গ্রামের ভান্ডারবাড়ী ছালেহা জহুরা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি করানো হয়। ওই সময় থেকে বখাটে আকুল রাজ তার মেয়েকে পথে ঘটে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যাক্ত করত। বিষয়টি গ্রাম্য মাতব্বরদের কাছে নালিশ করেও কোন প্রতিকার হয়নি। সোমবার বাড়ীতে কেউ না থাকার সুযোগে আকুল রাজ বাড়িতে হামলা চালিয়ে বাড়ীঘর ভাঙচুর করে মিমকে তুলে নিয়ে যায়। 

হাসপাতালে চিকিৎসাধীন মিম তালুকদার জানায়, আকুল রাজসহ তার কয়েক সহযোগি তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গিয়ে তার বাড়ীতে আটকে রেখে মারধর করে। সে বখাটেদের দ্রুত গ্রেফতার করে সুষ্ঠ বিচারের দাবি জানিয়েছে। 
এঘটানার সংবাদ পেয়ে বেলা ১১টায় বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালে ওই ছাত্রীর চিকিৎসার খোঁজখবর নেন এবং তিনি আসামীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন।     

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, বাড়ীঘর ভাঙচুর করে স্কুলছাত্রীকে অপহরণ ও নির্যাতনের অভিযোগে তিন জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর