১৩ ডিসেম্বর, ২০১৭ ১১:২৫

খাগড়াছড়িতে অস্ত্রসহ ৬ সন্ত্রাসী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে অস্ত্রসহ ৬ সন্ত্রাসী আটক

খাগড়াছড়ির গুইমারা উপজেলার চৌধুরীপাড়া এলাকা থেকে অস্ত্র ও গোলাবারুদসহ ছয় ইউপিডিএফ সন্ত্রাসীকে আটক করেছে মাটিরাঙা সেনা জোন। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে মাটিরাঙা সেনা জোনের অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

আটককৃতরা হলেন, মাটিরাঙার ব্যাঙমারার জ্যোতিময় ত্রিপুরার ছেলে এলিন ত্রিপুরা (২২), কান্ত কারবারী পাড়ার কান্নারাম চাকমার ছেলে শান্তি জয় চাকমা (২৬), গুইমারার কলাপাড়ার রাজেন্দ্র ত্রিপুরার ছেলে সুমন ত্রিপুরা (৩২), লুন্দুইক্যাপাড়ার অংশাপ্রু মারমার ছেলে সাচিংমং মারমা (৩৮), কুকিছড়ার নলিয়া ত্রিপুরার ছেলে অলিন কুমার ত্রিপুরা (৩২) ও বাইল্যাছড়ির ফটিক চাঁদ ত্রিপুরার ছেলে সুমন ত্রিপুরা (৪২)।

এসময় তাদের কাছ থেকে একটি রাইফেল, দুইটি পিস্তল, একটি এলজি, ৪৯ রাউন্ড গুলি, নগদ টাকা, চাঁদা আদায়ের রশিদ বই, দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার বেলা ১১টায় মাটিরাঙা সেনা জোনে সংবাদ সম্মেলন করে অভিযানের বিস্তারিত তুলে ধরেন জোন অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন। 

তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামের সার্বিক নিরাপত্তা প্রদানের অংশ হিসেবে সেনাবাহিনী নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছে। এর ধারাবাহিকতায় গতরাতে গুইমারার চৌধুরীপাড়ার একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে ইউপিডিএফ (প্রসিত গ্রুপ) এর ৬ সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪টি অস্ত্র, ৪৯ রাউন্ড গুলিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। 

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকদের থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/১৩ ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর