১৩ ডিসেম্বর, ২০১৭ ১৭:০১

কুমিল্লায় লরি চাপায় স্কুল ছাত্রীর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় লরি চাপায় স্কুল ছাত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে চট্টগ্রামগামী লরি চাপায় রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী আফরিন জুঁই (১০) নিহত হয়েছে। আহত হয়েছে চতুর্থ শ্রেণির ছাত্র মো. সাব্বির (৮) এবং মাইক্রোবাস চালক মোহাম্মদ হোসেন (২৫)। 

বুধবার দাউদকান্দির রায়পুরে কেসি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত জুঁই উপজেলার বাহাদুরখোলা গ্রামের হোসেন মিয়ার মেয়ে।  

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. আবুল কালাম আজাদ জানান, চট্টগ্রামগামী একটি লং লরি ফুটপাথের উপর উঠে গিয়ে রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী আফরিন জুই, ছাত্র মো. সাব্বির এবং রাস্তায় অপেক্ষামান এক মাইক্রোবাস চালক মোহাম্মদ হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ছাত্রী আফরিন জুঁই নিহত হয়। 

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জালাল হোসেন জানান, আহত শিক্ষার্থী মো. সাব্বির ও চালক  মোহাম্মদ হোসেনকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

নিহত শিক্ষার্থীর পরিবারকে কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম ২০ হাজার টাকা এবং দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন ১০ হাজার টাকা সহযোগিতা প্রদানের ঘোষণা দেন।

বিডিপ্রতিদিন/ ১৩ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর