১৩ ডিসেম্বর, ২০১৭ ১৭:০৫

নোয়াখালীতে মাদক বিরোধী সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে মাদক বিরোধী সমাবেশ

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, নোয়াখালীর উদ্যোগে আজ আবদুল মালেক উকিল ডিগ্রি কলেজে 'ধূমপান, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ' প্রতিরোধকল্পে জনসচেতনতামূলক সমাবেশ, মানববন্ধন, আলোচনা সভা ও কমেডি শো'র আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার  মো. আরিফুল ইসলাম সরকার, অধ্যক্ষ মো. এনামুল হক, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, নোয়াখালী সহকারি পরিচালক চৌধুরী ইমরুল হাসান, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি সামসুল হাসান মিরনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন। জেলা প্রশাসক মাদকের বিরুদ্ধে জিরো-টলারেন্স ঘোষণা করে এর বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী যত বড় শক্তিশালী হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে, শুধু তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন। নোয়াখালী সদর উপজেলার চেয়ারম্যানসহ বিশেষ অতিথিগণ ধূমপান, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সংশ্লিষ্ট সংস্থাকে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন এবং এদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর